পিঠা আনতে গিয়ে ধর্ষণের শিকার শিশু - Women Words

পিঠা আনতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

উইমেন ওয়ার্ডস ডেস্ক :: নরসিংদীতে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের শিকার হয়েছে। রবিবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের রাজাদী গ্রামের কালীর বাজারের পাশে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুটিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ৮টায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেয় কতব্যরত চিকিৎসক। ধর্ষণের শিকার শিশুটি কালীর বাজার এলাকার সান সাইন মডেল স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও ধর্ষণের শিকার শিশুটির পরিবার জানায়, ধর্ষণের শিকার শিশুটি সন্ধ্যার পর কালীর বাজারে পিঠা আনতে গিয়ে বাড়ি ফেরার পথে রাজাদী গ্রামের কালীর বাজারের পাশে পৌঁছালে পলাশ উপজেলার মাঝেরচর গ্রামের কলা বেপারী আলামিন নামে এক বখাটে তাঁর গতিরোধ করে। পরে শিশুটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি কলা খেতে নিয়ে যায়। সেখানে নিয়ে গামছা দিয়ে শিশুটির মুখ বেঁধে ধর্ষণ করে। এ সময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাকে ফেলে রেখে পালিয়ে যায় আলামিন।

পরে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দিলে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসক ও পরে অবস্থার অবনতি হলে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ রাতে হাসপাতালে ছুটে আসেন। এদিকে ধর্ষণের শিকার শিশুটির অবস্থার অবনতি হলে রাত ১০টার দিকে শিশুটিকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক।

শিশুটির রিকশাচালক বাবা বলেন, এমন একটা শিশুর ওপর এমন অমানুষিক নির্যাতন কিভাবে সইব। আমি এই নরপশুর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশের একটি টিম হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে ধর্ষককে গ্রেপ্তারের জন্য ওসি তদন্তের নেতৃত্বে একটি টিম পলাশ অভিযান শুরু করে দিয়েছে। আশা করছি স্বল্প সময়ের মধ্যেই অভিযুক্তকে আইনের আওতায় আনা সম্ভব হবে। একই সঙ্গে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।