বন্ধুদের মারধর করে তিন কিশোরীকে ধর্ষণ - Women Words

বন্ধুদের মারধর করে তিন কিশোরীকে ধর্ষণ

উইমেন ওয়ার্ডস ডেস্ক :: টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রীকে ধর্ষণ ও তাদের এক বান্ধবীকে লাঞ্চনার অভিযোগ পা্ওয়া গেছে। গত রবিবার বিকেলে বেড়াতে গিয়ে একটি বন এলাকায় তারা এ ঘটনার শিকান হন বলে জানা গেছে। এ ঘটনায় সোমবার চার শিক্ষার্থীর একজনের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে।

শিক্ষার্থীদের সূত্রে পুলিশ জানায়, ঘাটাইলের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী তাদের দুই বন্ধুকে সঙ্গে নিয়ে ঘুরতে বের হয়। তারা একটি অটোরিকশা নিয়ে উপজেলার একটি বন এলাকায় ঘুরত েযায়। এ সময় ওই এলাকার পাঁচ থেকে ছয়জন যুবক তাদের পিছু নেয়। এক পর্যায়ে ওই যুবকেরা চার ছাত্রীর বন্ধুদের মারধর করে অটোরিকশা চালকসহ সবাইকে জিম্মি করে ফেলে। এ সময় যুবকদের সঙ্গে যোগ দেয় আরও কয়েকজন। এরপর তারা তিন ছাত্রীকে ধর্ষণ ও এক ছাত্রীকে লাঞ্ছিত করে। সন্ধ্যার পর তাদের ছেড়ে দেওয়া হয়। তারা অন্ধকারে পথ হারিয়ে ফেলে। পরে অনেক খোঁজাখুঝি করে তারা ওই এলাকার একজনের আত্মীয়বাড়িতে যায় এবং ঘটনা খুলে বলে। এরপর তাদের অভিভাবকদের খবর দেওয়া হয়। অভিভাবকরা এসে পুলিশকে বিষয়টি অবগত করেন। পুলিশ ও অভিভাবকেরা রাতেই গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুল আলাম জানান, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের প্রাথমিকভাবে চিহ্নিত করা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বিকেলে চার কিশোরীই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়।