তিন ছাত্রী গণধর্ষণ : আদালতে দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি - Women Words

তিন ছাত্রী গণধর্ষণ : আদালতে দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

উইমেন ওয়ার্ড স ডেস্ক :: টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় দুইজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আজ ২৮ জানুয়ারি মঙ্গলবার টাঙ্গাইলের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কুমার কর্মকার ও আরিফুল ইসলাম পৃথকভাবে তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

জবানবন্দি দেওয়া দুইজন হলেন ইউসুফ আলী খান ও সবুজ ওরফে বাবুল। আটক অপর আসামি হলেন সুজন। পরে তাদের তিনজনকেই আদালত কারাগারে পাঠিয়েছেন।

এর আগে গতকাল সোমবার রাতে অভিযান চালিয়ে ইউসুফ, বাবুল ও সুজনকে গ্রেপ্তার করা হয়। পরে আজ দুপুরে তাদের আদালতে হাজির করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ঘাটাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ‘তিনজন আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে। দ্রুতই সব আসামিদের গ্রেপ্তার করা হবে।’

এদিকে, গণধর্ষণের শিকার তিন স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ডাক্তারি পরীক্ষায় ধর্ষনের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। এছাড়াও আজ সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন মাহবুব ও ফারজানা হাসনাত তাদের ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করেন।

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি টাঙ্গাইলের একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী বিদ্যালয়ে এসে পাহাড়ি এলাকায় ঘুরতে গেলে পাচ-সাত জন অজ্ঞত ব্যক্তি তাদের নির্জন স্থানে আটকে রেখে ধর্ষণ করে। গতকাল এক ছাত্রীর বাবা বাদী হয়ে অজ্ঞাত পাঁচ-সাত জনের বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতে চারজনকে আটক করে।