কঙ্গনার প্রথম প্রেম, চুমু ও প্রথম ক্রাশ - Women Words

কঙ্গনার প্রথম প্রেম, চুমু ও প্রথম ক্রাশ

বলিউডের সাহসী তারকা কঙ্গনার বয়স তখন ১৭-১৮ বছর। প্রেমে পড়েছিলেন ২৭ বছর বয়সী এক পাঞ্জাবি ছেলের। বেস্টফ্রেন্ডকে সঙ্গে নিয়ে একবার বেড়াতে গিয়েছিলেন। সেখানে গিয়ে কঙ্গনাই প্রেমে পড়েন। সেই বেস্টফ্রেন্ডের প্রেমিকের সঙ্গে আসা বন্ধুর প্রেমে পড়েছিলেন তিনি।

প্রথমবার কঙ্গনাকে দেখে সেই যুবক বলেছিলেন, এ বাবা! তুমি তো বাচ্চা। তাতে অবশ্য হার মানেননি কঙ্গনা। সেই ব্যক্তিকে বারবার বোঝানোর চেষ্টা করেছেন, তিনি ছোট নন। বলতেন, একটা সুযোগ দাও, দেখ আমি ঠিক বড় হয়ে যাব।

প্রথম চুমুর অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, একেবারেই সুখকর ছিল না সেই অভিজ্ঞতা। মুখ জমে গিয়েছিল। আমার তখনকার বয়ফ্রেন্ড বিরক্ত হয়ে বলেছিল, আরে মুখটা একটু নাড়াও। সে এক যাচ্ছেতাই অবস্থা।

প্রথম ক্রাশ সম্পর্কেও মুখ খুলেছেন কঙ্গনা। তিনি বলেন, তখন ওই ১৫ কি ১৬ হবে। আমাকে পড়াতে আসতেন একজন। আর তাকে দেখেই হার্টবিট বেড়ে যেত বেশ কয়েকগুণ।

কঙ্গনা আরো বলেন, আমি তখন ক্লাস নাইনে। সেই সময় সদ্য সালমান-ঐশ্বরিয়ার রোমান্টিক গান ‘চাঁদ ছুপা বাদল ম্যায়’ মুক্তি পেয়েছে। লাল ওড়না জড়িয়ে নিজের কল্পনায় স্যারকে হিরো ভেবে সেই গানের সঙ্গে নাচও করতেন বলে জানান তিনি।