বিদেশের প্রলোভনে গৃহবধূকে ঢাকায় এনে সংঘবদ্ধ ধর্ষণ - Women Words

বিদেশের প্রলোভনে গৃহবধূকে ঢাকায় এনে সংঘবদ্ধ ধর্ষণ

বিদেশে পাঠানোর কথা বলে ঢাকায় এনে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করেছে একটি চক্র। কৌশলে ঢাকা থেকে পালিয়ে এসে মাগুরা সদর থানায় শুক্রবার মামলা করেছে ভুক্তভোগী ওই গৃহবধূ। যার ভিত্তিতে সদর উপজেলার আমুড়িয়া গ্রাম থেকে নজরুল ইসলাম (৫০) নামে এই চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে মাগুরা সদর থানা পুলিশ।

থানায় দায়েরকৃত মামলায় ভুক্তভোগী গৃহবধূর অভিযোগ, সংসারে অভাব থাকায় বিভিন্ন জায়গায় কাজ খুঁজছিলেন তিনি। এরই এক পর্যায়ে নজরুল ইসলামের সঙ্গে পরিচয় হলে সে সৌদি আরবে লোক পাঠায় বলে জানায়। পরবর্তীতে পাসপোর্ট এবং ভিসা বাবদ গৃহবধূর কাছ থেকে ৩৫ হাজার টাকা নেয় নজরুল। গত ১৩ আগস্ট নজরুল পাসপোর্টে, ভিসা ও প্রশিক্ষণের জন্য লস্করপুর নানা বাড়ি থেকে তাকে ঢাকার দারুসসালাম থানার ওভারব্রিজ সংলগ্ন মোকাদ্দেস হোসেন মোকার বাসায় নিয়ে যায়। সেখানে জোরপূর্বক আটকে রেখে নজরুল, মোকাদ্দেস হোসেন মোকা, আরজু শেখসহ আরো অজ্ঞাতনামা দুইজন তাকে প্রতিনিয়ত ধর্ষণ করতে থাকে।

এরই এক পর্যায়ে গত ১২ সেপ্টেম্বর ভোরে ওই বাসা থেকে ভুক্তভোগী গৃহবধূ কৌশলে পালিয়ে গাবতলী হয়ে মাগুরায় ফিরে আসে। নজরুল মাগুরা সদর উপজেলার আমুড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। মোকাদ্দেস হোসেন মোকা মাগুরা সদরের ভিটাসাইর গ্রামের রমজান শিকদারের ছেলে। আরজু শেখ মাগুরা সদরের সিংহডাঙ্গা গ্রামের রাশেদ শেখের ছেলে।

এ ব্যাপারে মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, বাদির মামলার প্রেক্ষিতে নজরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।