স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার - Women Words

স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

উইমেন ওয়ার্ডস ডেস্ক :: পিরোজপুর জেলার কাউখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সজল শেখ নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সজল উপজেলার দাশেরকাঠী গ্রামের  ফুয়াদ শেখের ছেলে এবং এবারের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী।

মামলার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রীর সঙ্গে উপজেলার দাশেরকাঠী গ্রামের সজল শেখের প্রেমের সম্পর্ক ছিল। গত বছরের ৩১ ডিসেম্বর সজল শেখ তার ফাঁকা বাড়িতে ওই স্কুলছাত্রীকে ডেকে নিয়ে যায়। সেখানে কোমল পানীয়’র সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে তাকে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করে উভয়পক্ষ। কিন্তু সমাধান না হওয়ায় স্কুলছাত্রীর অভিভাবকরা গতকাল বৃহস্পতিবার কাউখালীেউপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখার কাছে লিখিত অভিযোগ জমা দেন।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযোগটি পুলিশের কাছে জানান। বিষয়টি পুলিশ তদন্ত করে সত্যতা নিশ্চিত কহয়ে বৃহস্পতিবার অভিযুক্ত সজল শেখকে গ্রেপ্তার করে হাজতে পাঠায়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।