প্রেমিককে ভিডিও কলে রেখে প্রেমিকার আত্মহত্যা - Women Words

প্রেমিককে ভিডিও কলে রেখে প্রেমিকার আত্মহত্যা

রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদের একটি বাসায় ‘প্রেমিককে ভিডিও কলে রেখে’ গলায় ফাঁস দিয়ে সানজিদা ইসলাম রিমি (১৮) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে বলে জানান তার স্বজনরা।

পরিবার সূত্রে জানা যায়, সহপাঠী সাহেল নামের এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার বাসাতেই ছিলেন রিমি। দুপুরের দিকে ফোনে সাহেলের সঙ্গে কথা বলার কিছু একটা নিয়ে রাগারাগি হয় তার। এরই এক পর্যায়ে গলায় ফাঁস নেন তিনি।

মঙ্গলবার দুপুর ১টার দিকে হঠাৎ সাহেল তাদের বাসায় গিয়ে জানান, রিমি ঘরের ভেতর গলায় ফাঁস নিয়েছে। তার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতেই ফাঁস নেন রিমি। পরে স্বজনরা ঘরের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে।

এরপর তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নেওয়া হয় মুগদা জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসক রিমিকে মৃত ঘোষণা করেন। এ খবর শুনে তার প্রেমিক সাহেল হাসপাতাল থেকে পালিয়ে যান।

হাবিবুল্লাহ বাহার কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রিমি চাঁদপুরের মতলব উপজেলার হৈলাকান্দি গ্রামের বাহার আলীর মেয়ে। পরিবারের সঙ্গে সায়েদাবাদ এলাকার ব্রাহ্মণ চিরন রোডের ৬৯/ক নম্বর বাড়িতেই বসবাস করতেন রিমি।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য রিমির মৃতদেহ মর্গে রাখা হয়েছে।