‘ফুসলিয়ে বাঁশবাগানে নিয়ে শিশু ধর্ষণ’ - Women Words

‘ফুসলিয়ে বাঁশবাগানে নিয়ে শিশু ধর্ষণ’

যশোরে নয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামুন হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে সদর উপজেলার রঘুরামপুর গ্রাম থেকে আহত অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের আবদুস জলিলের ছেলে। ধর্ষণের অভিযোগে ওই শিশুর মা থানায় মামলা করেছেন।

এজাহারে শিশুটির মা উল্লেখ করেছেন, যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মামুন হোসেন মাস দুয়েক আগে তার মেয়েকে (দ্বিতীয় শ্রেণির ছাত্রী) ফুসলিয়ে বাড়ির পাশে মুক্তেশ্বরী নদীর পাড়ে বাঁশবাগানে নিয়ে ধর্ষণ করে। পরে আরও বেশ কয়েকবার একইভাবে ধর্ষণ করে। সর্বশেষ ২৯ আগস্ট তাকে একই জায়গায় নিয়ে ধর্ষণ করে। ওই সময় মেয়েটি চিৎকার দিলে তার মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে কাউকে বলতে নিষেধ করে। কাউকে বললে মেয়েটিকে মেরে বস্তায় ভরে নদীর পানিতে ফেলে দেওয়া হবে। ১ সেপ্টেম্বর দুপুরে মেয়েটি তার মাকে ঘটনা জানায়। এরপর তিনি তার স্বামীকে জানিয়ে থানায় মামলা করেন।

এদিকে, কোতয়ালি থানার পুলিশ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভোরে রঘুরামপুর গ্রাম থেকে মামুন হোসেনকে আহত অবস্থায় গ্রেপ্তার করেছে। পরে সকাল সাড়ে ১০টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

যশোর পুরাতন কসবা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শেহাবুর রহমান জানান, ওই শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।