নোয়াখালীতে স্কুলছাত্রী ধর্ষণ, যুবক গ্রেপ্তার - Women Words

নোয়াখালীতে স্কুলছাত্রী ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে নবম শ্রেণির ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত কামরুল হাসান বিপ্লব (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে এই ধর্ষণের ঘটনা ঘটে। আজ সোমবার সকালে নির্যাতিতার বাবা বাদী হয়ে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, রবিববার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই ছাত্রী ঘর থেকে বের হন। এসময় আগে থেকে উঁৎ পেতে থাকা বিপ্লব তাকে জোরপূর্বক তুলে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে। পরে স্থানীয় লোকজন কোম্পানীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে নির্যাতিতাকে উদ্ধার এবং ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

নির্যাতিতার বাবা অভিযোগ করে বলেন, তার মেয়ে স্থানীয় বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে পড়ে। বিদ্যালয়ে আসা যাওয়ার পথে বিপ্লব প্রায় সময় মেয়েটিকে উত্ত্যক্ত করতো। বিপ্লবের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় সেই এ ঘটনা ঘটিয়েছে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।