শাফাত ৬ দিন, সাদমান ৫ দিনের রিমান্ডে - Women Words

শাফাত ৬ দিন, সাদমান ৫ দিনের রিমান্ডে

রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের মামলায় আসামি শাফাত আহমেদের ছয় দিনের এবং সাদমান সাকিফের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মহানগর হাকিম রায়হান উল ইসলাম এই রিমান্ডের আদেশ দেন।  

আজ শুক্রবার বেলা তিনটার দিকে এই দুজনকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। আদালতে হাজিরের পর পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। এ সময় আসামিপক্ষের আইনজীবী আবদুর রহমান হাওলাদার জামিনের আবেদন করেন। শুনানির পর মহানগর হাকিম রায়হান উল আসামিদ্বয়ের জামিন মঞ্জুর করেন।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে সিলেট নগরীর পাঠানটুলার রশীদ মঞ্জিল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ সকালে শাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে আনা হয়। এখান থেকে এই দুজনকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে নেওয়া হয়।

শাফাত (২৬) আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে এবং সাদমান (২৪) পিকাসো রেস্তোরাঁর অন্যতম মালিক ও রেগনাম গ্রুপের কর্ণধার মোহাম্মদ হোসেন জনির ছেলে।

দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের এই মামলায় অপর তিন আসামি হলেন ই-মেকার্স ইভেন্ট ম্যানেজমেন্টের পরিচালক নাঈম আশরাফ (প্রকৃত নাম হাসান মো. হালিম),, শাফাতের গাড়ি চালক বিল্লাল এবং তার দেহরক্ষী আবুল কালাম আজাদ।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ রাতে রাজধানীর বনানীর ‘দি রেইনট্রি’ নামক একটি হোটেলে পূর্ব পরিচিত শাফাত আহমেদের জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে রাতভর ধর্ষণের শিকার হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ওই ঘটনায় গত শনিবার (৬ মে ) পাঁচজনকে আসামী করে মামলা দায়ের করা হয়।