ময়ূরপঙ্খী ছিনতাইয়ের চেষ্টা, অস্ত্রধারী যুবকের আত্মসমর্পণ - Women Words

ময়ূরপঙ্খী ছিনতাইয়ের চেষ্টা, অস্ত্রধারী যুবকের আত্মসমর্পণ

বাংলাদেশ বিমানের দুবাইগামী উড়োজাহাজ ময়ূরপঙ্খি ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। পরে বিমানটি চট্টগ্রামের শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে। পরে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী যুবককে আটক করা হয়েছে। কিছুক্ষণ আগে তিনি সমঝোতায় রাজি হয়ে নিজেই বিমান থেকে বের হয়ে আসে বলে বাংলাদেশ বিমানের একটি সূত্র নিশ্চিত করেছে। ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আজ ২৪ ফেব্রুয়ারি রবিবার রাত পৌনে আটটার দিকে বিমানবাহিনীর পক্ষ থেকে ব্রিফিংয়ে জানানো হয়, সমঝোতার মাধ্যমেই তিনি বিমানবাহিনীর কাছে আত্মসমর্পণ করেছেন। সব যাত্রী এবং কেবিন ক্রু নিরাপদে আছেন। বিমানটিরও কোনো ক্ষতি হয়নি। কেউ হতাহতও হয়নি।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয় ব্রিফিংয়ে।

এরআগে সন্ধ্যায় বিজি-১৪৭ নং ফ্লাইটটি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার জন্য উড্ডয়ানের পরপরই সেটি জরুরি অবতরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক জানান, বিমানটির মধ্যে সন্দেহভাজন একজন অস্ত্রধারী পাইলটসহ দুইজন ক্রুকে জিম্মি করে। ঘটনার পরপরেই বিমানবন্দর বন্ধ করে দেয়া হয়। র‍্যাবের একাধিক গাড়ি বিমানবন্দরে প্রবেশ করে।

জানা যায়, বিমান ছিনতাই চেষ্টাকারী চিত্রনায়িকা শিমলার ব্যর্থ প্রেমিক। তার নাম সাগর। প্রেমে ব্যর্থ হয়েই তিনি এ ঘটনা ঘটিয়েছেন।