কান মাতালেন ‘সিনড্রেলা’ ঐশ্বরিয়া - Women Words

কান মাতালেন ‘সিনড্রেলা’ ঐশ্বরিয়া

এবারও কান ফিল্ম ফেস্টিভালে নজর কাড়লেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি এই নিয়ে ১৬বার এই উৎসবে যোগ দিলেন।  কানের রেড কার্পেটে আরও একবার হাজারো ক্যামেরার আলো ঝলসে উঠল অ্যাশের আগমনে।

তিনি এবার পরেছিলেণ মাইকেল সিনচোর ডিজাইন করা হালকা নীল রংয়ের গাউন। এই পোশাকে অনেকটা সিনড্রেলার মতোই দেখাচ্ছিল ৪৩ বছরের নায়িকাকে। ফটোগ্রাফারদের অনুরোধে রেড কার্পেটে অনেকক্ষণ ধরে চলে ফটো শুট। পোশাক ডিজাইনার নিজেই বললেন, ‌সিনড্রেলাই, অভাব শুধু একপাটি কাচের জুতো আর প্রিন্স চার্মিংয়ের।

ash 2-womenwords

জনপ্রিয় কসমেটিক ব্র্যান্ড লরিয়েল প্যারিসের মডেল হিসেবেও কান ফিল্ম ফেস্টিভাল তাঁর যোগদান। প্রথম দিনে তিনি পরেছিলেন রঙিন ফুলের ছাপ জুড়ানো সবুজ রংয়ের একটি লেয়ার ড্রেস। দ্বিতীয় দিনে তিনি পরেছিলেন ফুলের নকশা করা ঘিয়ে রংয়ের ছড়ানো গাউন। টুইটারে অ্যাশের সেই মোহময়ী ছবি পোস্ট করেছিলেন অভিষেক বচ্চন। তিন দিন ধরে কানের যাবতীয় আকর্ষণ এখন অ্যাশকে ঘিরে। এ বছর আবারও পরিচালক সঞ্জয় লীলা বনসালির অ্যাশ এবং শাহরুখ অভিনীত দেবদাস ছবিটি দেখানো হবে।  

এর আগে দীপিকা পাড়ুকোনকেও দেখা গিয়েছে কান ফিল্ম ফেস্টিভালে। অবশ্য ঐশ্বরিয়ার আসার আগেই তিনি কান ছেড়েছেন। এসেছিলেন মল্লিকা শেরাওয়াত, শ্রুতি হাসান, নন্দিতা দাস এবং এ আর রহমানও। আগামীকাল রোববার সোনম কাপুরের আসার কথা।

ash 3-womenwords

সূত্র ; দি ইন্ডিয়ান এক্সপ্রেস