প্রতীক পেয়ে যা বললেন আইভী - Women Words

প্রতীক পেয়ে যা বললেন আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীক বরাদ্দ পেয়েছেন।

আজ সোমবার থেকে নারায়ণগঞ্জে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার শুরু হয়েছে। প্রতীক পাওয়ার পর নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় সাংবাদিকদের আইভী বলেন, ‘“নয় শঙ্কা নয় ভয়, শহর হবে শান্তিময়”—এটিই আমি ধারণ করি।’

বেলা ১১ টা ১০ মিনিটে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে স্থাপিত রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে নৌকা প্রতীক গ্রহণ করেছেন আইভী।

আইভী সাংবাদিকদের জানান, আওয়ামী লীগের প্রতীক নৌকা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। এসময় তিনি বলেন, ‘নারায়ণগঞ্জের আপামর জনতার হৃদয়ের স্পন্দন বুঝেই প্রধানমন্ত্রী আমাকে নৌকা উপহার দিয়েছেন। আমি নারায়ণঞ্জবাসীর প্রতি আস্থা রাখতে চাই।’

তিনি বলেন, আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জবাসী সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে রায় দেবেন বলে আশা করছি।

আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, তিনি চান, নারায়ণগঞ্জ সন্ত্রাসের জনপদ হবে না। শান্তির পরিবেশ সব সময় বিরাজ করবে। জনগণের উদ্দেশে তিনি বলেন, তাঁরা অতীতে তাঁর (আইভী) প্রতি আস্থা রেখেছেন। পাশে থেকেছেন। তিনি আশা করেন, এবারও জনগণ তাঁকে ভোট দেবেন। নৌকায় ভোট দিয়ে তাঁকে বিজয়ী করবেন।

প্রতীক বরাদ্দের পর সেলিনা হায়াৎ আইভী তাঁর বাবা প্রয়াত মেয়র আলী আহমেদ চুনকার কবরের কাছে যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন। বিকেলে ৬ নম্বর ওয়ার্ডে প্রচারণার মাধ্যমে তিনি আনুষ্ঠানিক প্রচার শুরু করবেন।

সূত্র: প্রথম আলো, বাংলা ট্রিবিউন