You are here
নীড়পাতা > সাম্প্রতিক > জোর করে সিঁদুর পরিয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

জোর করে সিঁদুর পরিয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Your ads will be inserted here by

Easy Plugin for AdSense.

Please go to the plugin admin page to
Paste your ad code OR
Suppress this ad slot.

নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে জোর করে সিঁদুর পরিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরু‌দ্ধে। এই ঘটনাটি ঘটেছে ভারতের বহরমপুর থানার গোয়ালজান পশ্চিমপাড়ায়।

অভিযুক্ত যুবক ও তার পরিবারের বিরু‌দ্ধে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত ও তার পরিবারের সদস্যরা পলাতক। 

পুলিশ জানায়, গোয়ালজান হাইস্কুলের ওই ছাত্রীর সঙ্গে অভিযুক্ত যুবকের ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে। গত শনিবার দুপুরে ওই ছাত্রীকে দেখা করতে বলে ওই যুবক। এরপর বেড়াতে যাওয়ার অছিলায় কান্দি থানার গোকর্ণে এক বন্ধুর আত্মীয়ের বাড়িতে ওই ছাত্রীকে নিয়ে যায় সে।

ওইদিন রাতেই জোর করে সিঁদুর পরিয়ে তার মেয়ের সঙ্গে সহবাস করে ওই প্রতিবেশী যুবক। এমনই অভিযোগ নির্যাতিত ছাত্রীর মায়ের। 

মেয়েটির মা জানান, “ছেলেটির বাড়ির লোকেরা গোটা বিষয়টি জানত। রোববার ছেলেটির দাদা ও বউদি গোকর্ণে গিয়ে ছেলেটিকে অন্যত্রে পাঠিয়ে দেয় এবং মেয়ের সিঁদুর মুছে ওদের বাড়িতে নিয়ে যায় এবং আমাদের খবর দেয়।”

এদিকে বহরমপুর থানার পুলিশের বিরু‌দ্ধে তদন্তে গাফিলতির অভিযোগ তুলেছেন ছাত্রীটির বাবা। তাঁর অভিযোগ, “শনিবার রাতে লিখিত অভিযোগ করা হলেও পুলিশ ঘটনার তদন্তে যায়নি। সোমবার সকালে আসতে বলা হয়। এমনকি সোমবারও থানায় ঘণ্টা তিনেক বসিয়ে রাখা হয়।” 

যদিও বহরমপুর থানার এক কর্মকর্তা জানান, “ছাত্রীটির পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে মুর্শিদাবাদ মেডিক্যালে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে নির্যাতিতার। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক।”
সূত্র: সংবাদ প্রতিদিন

 

Similar Articles

Leave a Reply