বড় বোনকে বিয়ে করতে না পেরে ছোট বোনকে অপহরণ - Women Words

বড় বোনকে বিয়ে করতে না পেরে ছোট বোনকে অপহরণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় একাদশ শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করেছে বখাটেরা। পরিবারের অভিযোগ, বড় বোনকে বিয়ে করতে ব্যর্থ হয়ে  ছোট বোনকে অপহরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে উপজেলার ছোট শৌলা গ্রামের সড়কে কলেজে  যাওয়ার পথে ওই মেয়েটিকে অপহরণ করা হয়।

পরিবারের সদস্যরা অভিযোগ করে, অপহৃত কলেজ ছাত্রীর বড় বোনকে বিয়ে করতে না পেরে স্থানীয় ফিরোজ হাওলাদারের ছেলে বখাটে জসিম হাওলাদার তার সাত সহযোগি বখাটে মিলে ছোট বোনকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণ ঘটনার পর পুলিশ কলেজ ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চালালেও  আজ শুক্রবার পর্যন্ত অপহৃতকে উদ্ধার করা যায়নি।

এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা জাকির সিকদার বাদি হয়ে অভিযুক্ত জসিম হাওলাদারসহ নয়জন বখাটের বিরুদ্ধে বৃহস্পতিবার মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভূক্তভোগী মেয়েটি পাশ্ববর্তী ভাণ্ডারিয়া উপজেলার সিংহখালী স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণিতে পড়ছে।  

থানা ও ভূক্তভোগি পরিবার সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া উপজেলার বাঁশবুনীয়া গ্রামের অপহৃত ওই কলেজ ছাত্রীর বড়বোনকে জোর পূর্বক বিয়ের জন্য পার্শ্ববর্তী বড়শৌলা গ্রামের ফিরোজ হাওলাদারের বখাটে ছেলে জসিম হাওলাদার নানাভাবে হয়রাণি করে আসছিল। এতে অতিষ্ট হয়ে বড় বোনকে গত ঈদের পর ঢাকায় বিয়ে দেওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে জসিম হাওলাদার বৃহস্পতিবার কলেজে যাওয়ার পথে ছোট বোনকে পথ থেকে অপহরণ করে নিয়ে যায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বড়বোনকে বিয়ে না করতে পেরেই ছোট বোনকে অপহরণ করেছে বখাটে। এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেছেন।   অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধারের জন্য মামলার তদন্ত কর্মকর্তা নকিব আকরাম খুলনায় অভিযান চালাচ্ছেন।

সূত্র: কালের কন্ঠ