ধর্ষণের অভিযোগে ৫ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা - Women Words

ধর্ষণের অভিযোগে ৫ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুর সদর উপজেলায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের পাঁচ কর্মীসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশের পরিচয় দিয়ে তুলে নিয়ে গিয়ে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে বলে জানা গেছে।

চন্দ্রগঞ্জ থানার ওসি একেএম আজিজুর রহমান জানান, চরশাহী ইউনিয়নের তিতারকান্দি এলাকার বাড়ি থেকে মঙ্গলবার রাতে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে বুধবার রাতে ওই তরুণী পাঁচ জনের নাম উল্লেখসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেন বলেন

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন জানান, আসামিদের মধ্যে পারভেজ হোসেন, ফাহাদ উদ্দিন, আদনান হোসেন, পিয়াস উদ্দিন ও হৃদয় ছাত্রলীগের কর্মী। এদের মধ্যে আদনানের বাড়ি উপজেলার রামপুর গ্রামে এবং তার পিতার নাম বাহার উদ্দিন।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম রিয়াজ জানিয়েছেন, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আজিজুর বলেন, মঙ্গলবার দুপুরে ভাইকে নিয়ে সদর উপজেলার দিঘলী থেকে তিতারকান্দি এলাকায় খালার বাড়িতে বেড়াতে আসে মেয়েটি। রাতে ওই বাড়িতে পুলিশ পরিচয় দিয়ে ৮/১০ জন যুবক প্রবেশ করে এবং ভাইসহ মেয়েটিকে তুলে নিয়ে যায়।

আজিজুর  আরও বলেন, “ভাইকে মারধর করে রাস্তায় ফেলে মেয়েটিকে রামপুর এলাকায় ছাত্রলীগকর্মী ফাহাদ উদ্দিনের বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।”

পুলিশ কর্মকর্তা জানান, পুলিশ বুধবার বিকালে অভিযান চালিয়ে ছাত্রলীগকর্মী ফাহাদ উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে। ওইদিন সন্ধ্যায় আদনান হোসেনকে গ্রেপ্তার করা হয়।

সূত্রঃ বিডিনিউজ