বাসাবো থেকে দুই ভাই-বোনের লাশ উদ্ধার - Women Words

বাসাবো থেকে দুই ভাই-বোনের লাশ উদ্ধার

ঢাকার উত্তর বাসাবো এলাকার একটি ভবনের চিলেকোঠা থেকে দুই ভাই-বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত সোয়া ১০টার দিকে পৃথক দুইটি কক্ষ থেকে শিশু দুইটির মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো মাশরাফি বিন মাহবুব আবরার (৭) ও হুমায়রা বিনতে মাহবুব তাকিয়া (৬)। তাদের বাবার নাম মাহবুবুর রহমান। তিনি ঢাকা ওয়াসার একজন কর্মকর্তা। মাহবুবুরের বাড়ি  কুমিল্লার মুরাদনগর এলাকায়। ঘটনার পর থেকে মা তানজির রহমান নিখোঁজ রয়েছেন।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুছ বলেন, স্থানীয় সূত্রে খবর পেয়ে সাত তলা ভবনের ছাদের বাসা থেকে লাশগুলো উদ্ধার করে পুলিশ। ভবনটি উত্তর বাসাবো কমিউনিটি সেন্টারের পাশে অবস্থিত।

ডিএমপির অতিরিক্ত কমিশনার শেখ মো. মারুফ হাসান সাংবাদিকদের বলেন, শিশুদের বাবা মাহবুবুর রহমান এশার নামাজ পড়তে বাইরে গিয়েছিলেন। নামাজ শেষে ফিরে এসে শোয়ার ঘরে ছেলের এবং অপর ঘরে মেয়ের লাশ দেখতে পান। তিনি তার স্ত্রীকে বাসায় পাননি। এরপর পুলিশকে বিষয়টি জানান মাহবুবুর।

মারুফ হাসান আরও বলেন, শিশু দুটির হত্যার সঙ্গে মা জড়িত থাকতে পারেন বলে পুলিশ মনে করছে। তবে হত্যার সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত কি না তা এখনই বলা যাচ্ছে না। ঘটনা তদন্ত করছে ডিবি, সিআইডি। তাদের পারিবারিক ও পারিপার্শ্বিক অবস্থা খতিয়ে দেখা হচ্ছে।

মাহবুবুর রহমানের বড় বোন লায়লা নুর বলেন, আট বছর আগে তার ভাইয়ের বিয়ে হয়। বিয়ের পর তারা বুঝতে পারেন যে তানজির রহমান মানসিক ভারসাম্যহীন। তাঁর চিকিৎসা চলছিল।