পুতিনকে দেখিবার সাধ হয়েছিল তাঁর - Women Words

পুতিনকে দেখিবার সাধ হয়েছিল তাঁর

Lindsay Lohan 02 women wordsনানা কারণে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন পৃথিবীব্যাপি আলোচিত নাম। তার সাক্ষাৎ লাভের সাধ কতজনারই না আছে। সাধারণ ভক্তদের পাশাপাশি সেলিব্রেটিরাও আছেন সেই কাতারে। যেমন আছেন হলিউডের আলোচিত অভিনেত্রী লিন্ডসে লোহান। শুধু সাক্ষাৎই নয় পুতিনের সাথে ছবি তোলার আবদারও তিনি করেছিলেন রাশান এক টিভি চ্যানেলের কাছে।

চ্যানেল ওয়ান নামের রাশিয়ার ওই টেলিভিশন চ্যানেল মার্কিন অভিনেত্রী লিন্ডসে লোহানকে তাদের একটি টক শোর অতিথি করতে চেয়েছিল। সেই অনুষ্ঠানের নাম ছিল ‘লেট দেম টক’। অনুষ্ঠানের সঞ্চালক আন্দ্রেই মালাকোভ সম্প্রতি লিন্ডসের আবদারের ব্যাপারটি ফাঁস করেন গণমাধ্যমে। তিনি জানান, অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্মানী হিসেবে লোহান আবদার করেছেন, তাঁকে ভ্লাদিমির পুতিনের সঙ্গে দেখা করিয়ে দিতে হবে। সেই সঙ্গে সাক্ষাতের ফাঁকে পুতিনের সঙ্গে ছবিও তুলে দিতে হবে। এর পাশাপাশি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য লোহানকে যুক্তরাষ্ট্র থেকে প্রাইভেট জেটে (ব্যক্তিগত উড়োজাহাজ) করে রাশিয়ায় আনতে হবে। রাশিয়ার এক বছরের ভিসাও আবদার করেন এই ফ্রিকি ফ্রাইডে তারকা এবং আর্থিক সম্মানী হিসেবে তাঁকে দিতে হবে পাঁচ লাখ পাউন্ড।

চ্যানেল ওয়ান লিন্ডসে লোহানের সঙ্গে তাঁর রাশিয়ান প্রেমিক ইগোর তারাবাসোভকে নিয়ে কথা বলতে চেয়েছিল। তবে এই লম্বা তালিকা দেখে তারা পিছু হটেছে। তাই তাঁকে আপাতত এ যাত্রায় রাশিয়ার টিভি চ্যানেলে দেখা যাচ্ছে না।