‘পর্ণ ভিডিও প্রমোর অভিনেতা ট্রাম্প!’ - Women Words

‘পর্ণ ভিডিও প্রমোর অভিনেতা ট্রাম্প!’

বৈষম্য আর বিদ্বেষ নীতির কারণে রিপাবলিকান দলের মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প পৌঁছে গিয়েছেন বিশ্বনেতা হওয়ার দ্বারপ্রান্তে! নারীদের অপমান, ট্যাক্স পরিশোধ না করা, অভিবাসন বিরোধীনীতি’র অনুসারীর পর তার নামের তালিকায় এবার যোগ হল ‘পর্ণ ভিডিওর প্রমোর অভিনেতা’। খবর দ্য সান এর।

২০০০ সালের প্লে-বয় ম্যাগাজিনের ভিডিওতে তাকে একদল তরুণীর সাথে নিউইয়র্কের রাস্তায় শ্যাম্পেন ছড়াতে দেখা যায়। যারা সবাই পর্ণ জগতের বাসিন্দা। ভিডিওতে ট্রাম্পকে স্বাভাবিক পোশাকে দেখা গেলেও তার সাথে থাকা তরুণীদের দৃষ্টিকটু উপস্থিতি দেখা যায়। যদিও আক্ষরিক অর্থে ট্রাম্প এরকম কিছু করেননি। প্লেবয় এর লোগো’র জন্য ভিডিওতে অংশ নিয়েছিলেন তিনি। ভিডিও চিত্র ধারণের আগে বলেছিলেন, ‘সৌন্দর্য সৌন্দর্যই, দেখ নিউইয়র্কে কি ঘটতে চলেছে’।

trump-porn-02-women-wordsপ্লেম্যাট অব দ্য ইয়ার ২০০০’ ম্যাগাজিনের ৯০ মিনিটের ভিডিও থেকে এই ফুটেজটি সংগ্রহ করা হয়। এই ভিডিওটির চিত্র ধারণ করা হয় ১৯৯৯ সালে।

বাজ নিউজের প্রতিবেদনে বলা হয়, শুক্রবার ডোনাল্ড ট্রাম্প সাবেক বিশ্বসুন্দরী অ্যালিসিয়া ম্যকাডোকে পর্ণ ভিডিওর জন্য অভিযুক্ত করেছিলেন। এবার নিজেই সেই ফাঁদে আটকা পড়লেন রিপাবলিকান পদপ্রার্থী। ‘

আগস্টে ট্রাম্প বলেছেন, তিনি প্রেসিডেন্ট নির্বাচিত হলে পর্ণগ্রাফি বন্ধ করবেন কিন্তু এই ভিডিও প্রকাশের পর সেটি নিয়ে সন্দেহ থেকেই গেল। হাফিংটন পোস্ট থেকে ট্রাম্প ক্যাম্পেইনে যোগাযোগ করা হলে এই বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায় নি।