নেশাখোর স্বামীকে হত্যা করে থানায় হাজির স্ত্রী - Women Words

নেশাখোর স্বামীকে হত্যা করে থানায় হাজির স্ত্রী

চট্টগ্রামের সীতাকুণ্ডে মাদকাসক্ত স্বামীকে ‘হত্যার’ পর দুই সন্তানকে নিয়ে থানায় হাজির হয়েছেন স্ত্রী খোদেজা বেগম (৩০) । স্ত্রী অভিযোগ করেন, স্বামী প্রতিদিন নেশা করে তাঁকে মারধর করতেন। তাই অতিষ্ঠ হয়ে তিনি তাঁকে হত্যা করেছেন।

উপজেলার খাদেমপাড়া গ্রামের নেভিরোড এলাকায় গতকাল বুধবার ভোর পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। দিবাগত রাত দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহতের নাম জাহাঙ্গীর আলম (৪০)। সে একটি প্রতিষ্ঠানের গাড়িচালক ছিলেন। তাঁর দুই ছেলেসন্তানের একজনের বয়স ১৩ ও আরেকজনের তিন বছর। জাহাঙ্গীর ও তাঁর স্ত্রী খালাতো ভাইবোন ছিলেন।

স্ত্রীর অভিযোগ, জাহাঙ্গীর প্রতিদিন নেশা করে বাড়ি ফিরে তাঁকে অকথ্য ভাষায় গালমন্দ ও মারধর করতেন। ছেলেরা বড় হচ্ছে। তাই তিনি ভেবেছিলেন নির্যাতনের মাত্রা কিছুটা কমবে। কিন্তু উল্টো তা বেড়েছে।

তিনি আরও বলেন, গত মঙ্গলবার গভীর রাতে ঘরে ফিরে সন্তানদের সামনে তাঁকে বেদম মারধর করেন জাহাঙ্গীর। নেশাগ্রস্ত অবস্থায় ঘুমিয়ে পড়লে গতকাল ভোরের দিকে তাঁকে মসলা পেষার শিল দিয়ে ঘাড়ে আঘাত করেন তিনি। এতে ঘটনাস্থলেই মারা যান জাহাঙ্গীর। এরপর তাঁর লাশ তোশক দিয়ে মুড়িয়ে খাটের নিচে রেখে দেন তিনি। দুপুরের দিকে দুই সন্তানসহ প্রথমে বারআউলিয়া হাইওয়ে থানায় যান। সেখানে তাঁদের সীতাকুণ্ড থানায় যেতে পরামর্শ দেওয়া হয়। প্রায় ২০ কিলোমিটার দূরের ওই থানায় হেঁটে পৌঁছান তিনি। রাত নয়টার দিকে পুলিশকে বিষয়টি জানান স্ত্রী।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছপারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। এর পেছনে অন্য কারণ আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। মামলা করার প্রক্রিয়া চলছে। দুই ছেলেসহ স্ত্রীকে থানা হেফাজতে রাখা হয়েছে।

সূত্র: প্রথম আলো