ট্রেনের কামরা থেকে যাত্রী নিখোঁজ! - Women Words

ট্রেনের কামরা থেকে যাত্রী নিখোঁজ!



ভারতের পশ্চিমবঙ্গের ডাউন ব্রক্ষ্মপুত্র মেইল ট্রেনের এসি কামরা থেকে এক নারী যাত্রী নিখোঁজ হয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। তাঁর স্বামীর অভিযোগ, সোনার গয়নার লোভে তাঁকে অপহরণ করা হয়েছে। সোমবার ভোর রাতে ওই ঘটনা ঘটার পর দিনভর বিভিন্ন জায়গায় ছুটোছুটি করেন ওই নারীর স্বামী। অবশেষে গভীর রাতে মালদা টাউন স্টেশনের জিআরপি থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

জানা গেছে, দিল্লী যাওয়ার জন্য রোববার রাত ৮টা নাগাদ ধূপগুড়ি স্টেশন থেকে রাজু রায় বর্মন তাঁর স্ত্রী নীলিমা রায় বর্মণ, শ্যালক বিশ্বজিৎ রায় ও পাঁচ বছর বয়সী ছেলে মায়াঙ্ক রায় বর্মনকে নিয়ে দিল্লীগামী ব্রহ্মপুত্র মেইল ট্রেনে চড়েন। সোমবার ভোরে ট্রেনটি বারারোয়া স্টেশন ছাড়ার পর তাঁর স্ত্রী শৌচাগারে গিয়েছিলেন। তারপর থেকেই নিখোঁজ হয়ে যান। তাঁর মোবাইল ফোন হাত ব্যাগে রাখা ছিল। তাই ফোনেও আর যোগাযোগ করতে পারেননি স্ত্রীর সঙ্গে। খোঁজাখুঁজির পরে ট্রেনের টিটি ও পুলিশকে বিষয়টি জানান তিনি। তারপর জামালপুর স্টেশনে নেমে পড়েন। সেখানে রেল পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু সাহায্য না পেয়ে ফিরে আসেন মালদা টাউন স্টেশনে। সোমবার গভীর রাতে মালদা জিআরপি থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

রাজু রায় কোচবিহার জেলার দিনহাটা ব্লকের ঝুড়িপাড়ার বাসিন্দা। কর্মসূত্রে থাকেন হরিয়ানার বাহাদুরগড়ে।

রাজু রায় জানান, সোমবার ভোরে তিনি বলেন, আমার স্ত্রীর গলায়, হাতে ও কানে সোনার গয়না ছিল। সেগুলো ছিনতাই করতেই কেউ তাঁকে অপহরণ করেছে। জিআরপি থানাতেও আমি সেই অভিযোগ দায়ের করেছি।

এদিকে, অভিযোগের ভিত্তিতে তদন্তের আশ্বাস দিয়েছে মালদা জিআরপি থানার পুলিশ।

সূত্র : দ্য ওয়াল