নোয়াখালীতে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২ - Women Words

নোয়াখালীতে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২

নোয়াখালীতে ১৭ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। বেড়াতে গিয়ে মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে।

গতকাল শনিবার সন্ধ্যায় জেলার কোম্পানীগঞ্জের ‘মিনি কক্সবাজার’ খ্যাত মুছাপুর ক্লোজার এলাকার সংরক্ষিত বনে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলন প্রদীপ শীল (২৭) ও মো. নাজমুল হক সোহাগ (২৫)।

পুলিশ জানায়, কিশোরীটির বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলায়। পার্শ্ববর্তী গ্রামের পূর্বপরিচিত প্রদীপ শীল নামে এক যুবকের সঙ্গে সে উক্ত এলাকায় বেড়াতে গিয়েছিল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ফজলে রাব্বী বলেন, এ ঘটনায় আজ রোববার কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। মামলায় অভিযোগ করা হয়েছে, মুছাপুর ক্লোজার এলাকায় বেড়াতে গিয়ে মেয়েটে প্রথমে পরিচিত যুবকের দ্বারা এবং পরে কয়েকজন স্থানীয় বখাটে যুবকের দ্বারা ধর্ষণের শিকার হন।

ওসি জানান, প্রদীপের বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলায় এবং তিনি আনসার সদস্য হিসেবে চট্টগ্রাম বন্দরে কর্মরত। মো. নাজমুল হক সোহাগ মুছাপুর ক্লোজার এলাকার সংরক্ষিত বনের অস্থায়ী বনপ্রহরী।

পুলিশ কর্মকর্তা আরও জানান, আজ প্রদীপকে নোয়াখালীর বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে। আর থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নাজমুলকে। তাঁকে আগামীকাল সোমবার আদালতে পাঠানো হবে। আর নোয়াখালী জেনারেল হাসপাতালে ধর্ষণের শিকার কিশোরীর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে।

সূত্র: প্রথম আলো