মেয়ের সামনে মাকে গণধর্ষণ : মূলহোতা গ্রেপ্তার - Women Words

মেয়ের সামনে মাকে গণধর্ষণ : মূলহোতা গ্রেপ্তার

উইমেন ওয়ার্ডস ডেস্ক :: বরগুনার তালতলীতে মেয়েকে গাছের সঙ্গে বেঁধে মাকে গণধর্ষণের ঘটনার প্রধান আসামি জহিরুল আকনকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব- ৮। গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে জেলার সদর থানাধীন দক্ষিণ বালিয়াতলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের বিশেষ আভিযানিক দলের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

গ্রেপ্তারকৃত যুবক তালতলী উপজেলার তেতুলবাড়িয়া এলাকার আলমগীর আকনের ছেলে বলে জানা গেছে।

মেয়ের সামনে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা করতে গেলে ওসি ধর্ষণের চেষ্টার মামলা নেন। এ বিষয়ে একটি জাতীয় দৈনিকে (আমাদের সময়) সংবাদ পরিবেশিত হলে র‌্যাব তদন্ত শুরু করে। অভিযুক্তদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতাও বৃদ্ধি করা হয়।

এরপর গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মামলার অন্যতম আসামি ও মোটরসাইকেল চালক জহিরুল আকনকে গ্রেপ্তার করে র‌্যাব। আসামিকে তালতলী থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জমান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মামলাটির তদন্ত চলছে তাই বিস্তারিত এখন বলা যাচ্ছে না। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।’

এর আগে বরগুনার তালতলী উপজেলায় সাত বছরের মেয়ে শিশুকে গাছের সঙ্গে বেঁধে মৃত্যুর ভয় দেখিয়ে তার মাকে গণধর্ষণ করা হয়। গত ২৩ এপ্রিল উপজেলার শুভসন্ধ্যা সমুদ্র সৈকত এলাকায় এ ঘটনা ঘটে।