ঘিওরে স্ত্রী ও দুই মেয়েকে হত্যাঃ অভিযোগপত্র দাখিল - Women Words

ঘিওরে স্ত্রী ও দুই মেয়েকে হত্যাঃ অভিযোগপত্র দাখিল

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় স্ত্রী ও দুই কন্যাকে গলাকেটে হত্যার ঘটনায় আসামী আসাদুজ্জামান রুবেলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঘিওর থানার উপপরিদর্শক বেলাল হোসেন সোমবার দুপুরে মানিকগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন। এ তথ্য জানান ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ।

রিয়াজ উদ্দিন জানান, আসামি আসাদুজ্জামান রুবেল (৪০) ঋণে জর্জরিত হয়ে তার স্ত্রী লাভলী আক্তার (৩৯), মেয়ে লাজলী আক্তার ছোয়া (১৬) এবং ইহা মনি কথাকে (১২) হত্যা করেছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

লাভলীর বাবা সাইজুদ্দিনের মামলায় আসাদুজ্জামান রুবেলকে (৪০) ইতোমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। রুবেল গতকাল রোববার মানিকগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুন নূরের আদালতে জবানবন্দি দিয়েছেন। এছাড়া ওই মামলায় ১২ জন সাক্ষীর জবানবন্দি নিয়েছে পুলিশ।

মানিকগঞ্জ সদর হাসপাতাল থেকে মা ও মেয়েদের ময়নাতদন্ত প্রতিবেদনও পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, রুবেল ও লাভলীর ভালোবাসার বিয়ে, দীর্ঘদিন যাবত তারা সুখে শান্তিতে সংসার করে আসছিলেন তারা। ১৫ বছর ধরে রুবেল ঘিওরের আঙ্গারপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করছেন। কিন্তু বেশ কিছু ধরে তিনি ঋণগ্রস্ত হয়ে মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েন। পারিবারিক কলহ বাড়তে থাকে। তাদের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে এমন ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

প্যারামেডিক্যাল থেকে কোর্স করে রুবেল দাঁতের চিকিৎসা করতেন। কয়েকদিন আগে ভুল চিকিৎসার কারণে তার ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা হয়। গতকাল সকালে সেই টাকা পরিশোধের কথা ছিল।