চলন্ত বাসে ধর্ষণচেষ্টা : চালকের সহকারী গ্রেপ্তার - Women Words

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা : চালকের সহকারী গ্রেপ্তার

সিলেট থেকে দিরাই যাওয়ার পথে চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় বাস চালকের সহকারী রশিদকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। রবিবার (২৭ ডিসেম্বর) রাতে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলাধীন গোবিন্দগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার (২৮ ডিসেম্বর) পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের পুলিশ সুপার খালেদ্দুজামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘বিশেষ অভিযান চালিয়ে পিবিআইয়ের সদস্যরা তাকে ছাতকের গোবিন্দগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’ বাস চালককেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় সিলেটে বোনের বাসা থেকে দিরাইয়ে নিজ বাড়িতে ফিরতে ফাহাদ অ্যান্ড মাইশা পরিবহনের একটি বাসে চড়েন কলেজছাত্রী। দিরাই পৌরসভার সুজানগর এলাকায় বাকি যাত্রীরা নেমে গেলে বাস ফাঁকা হয়ে যায়। এ সময় বাসের চালক ও হেলপার তাকে উত্ত্যক্ত করতে শুরু করে। এক পর্যায়ে দুইজন ধর্ষণের চেষ্টা চালালে আত্মরক্ষায় চলন্ত বাস থেকে লাফ দেন মেয়েটি।

স্থানীয়রা আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। শনিবার মধ্যরাতে তাকে হাসপাতালে ভর্তি করেন স্বজনেরা।