যদি কোনো নারীকে গলাতে চাও, তাকে ভালোবাসো, তাকে সম্মান করো - Women Words

যদি কোনো নারীকে গলাতে চাও, তাকে ভালোবাসো, তাকে সম্মান করো

আশিক রাহমান

বিশ্বাস করো যত বড় বাঘা পুরুষ ই হওনা তুমি, নারী মনে প্রবেশ করা তোমার পক্ষে অসম্ভব -যদি সে মনের দ্বারে তুমি আঘাত করে ঢুকতে চাও! ভাঙা দরজা ভেদ করে ওপাশে তুমি কিছুই পাবেনা ক্ষত বিক্ষত থলথলে মাংস পিন্ড ছাড়া!!

বুকের উপর বুক চাপিয়ে তুমি শুধু নরম মাংসের আস্বাদন পাবে- যা তুমি তুলার বালিশ ধরেও পাবে। নারীকে ছুঁতে চাইলে তার ধমনিতে বহমান রক্ত কণিকাকে জাগিয়ে তুলতে হবে তোমার।

ঠোঁটে ঠোঁট চেপে অথবা কামড়ে-খামচে তুমি সে শীতল রক্তে উষ্ণতা জাগাতে পারবেনা কখনোই, যদি না জানো নারী কি চায়! ধারালো তলোয়ার দিয়ে তুমি পালোয়ানের শিরচ্ছেদ ঘটাতে পারো, কিন্তু নারীকে ধরাশায়ী করতে চাই নিখাদ ভালোবাসা।

কিছু পুরুষের ধারণা- বিছানাটা এলোমেলো করে দিয়ে শরীর ঝাকিয়ে বুঝি নারীকে জয় করা যায়! নির্বোধ তুমি, তোমার মত বীর বাহাদুর তাকে ছিড়ে কুটি কুটি করে ফেললেও নির্বিকার ভঙ্গিতে তোমার দিকে তাকিয়ে থাকার ক্ষমতা সে রাখে।

অনু পরিমান ছোট্ট এক আগুনের স্ফুলিঙ্গ পেঁচিয়ে থাকা বিশাল কয়েলকে কিভাবে পুড়িয়ে ছাই করে দেয় দেখেছ কখনো? দেখেছ বিশাল দেহী মোমবাতিটা কিভাবে গলে গলে মাটিতে লুটিয়ে যায় সামান্য এক বিন্দু শলতের আগুনে?

যদি কোনো নারীকে গলাতে চাও আগে তাকে ভালোবাসো, তারও আগে তাকে সম্মান করো। খাটের চার পায়া নড়বড়ে করার আগে তাকে একবার বুকে টানো, তার সিঁথির উপর নাক গুঁজে নিশ্বাস টেনে মুগ্ধ হয়ে তাকাও। তাকে ছুঁয়ে দাও ভিজিয়ে দেবার মতন।

বক্ষ কিংবা যোনীতে নয়- নারীকে পোড়ানোর স্ফুলিঙ্গ তোমার ভালোবাসায়। জড়িয়ে ধরাটা উত্তেজনা, আর জড়িয়ে ধরার আগে মায়া করে তাকানো টা অনুভব। আগে তাকে অনুভবে জড়াও, দেহের ভারে তার চিৎকার শোনার আগে নিশ্বাস শুনে বুঝে নাও সে তোমায় চায় কিনা!

পুরুষ তুমি তখনি যখন নারী তোমাকে চায়, নইলে নির্লিপ্ত দেহের উপর ঝাঁপিয়ে পড়ে কুকুরের মত হাঁপিয়ে নিজেকে বীর পুরুষ ভাবা যায়, আদতে তো একটা জানোয়ারই- তাই নয় কি?