লালনভক্ত নারীর গলায় ছুরি ধরে রাতভর গণধর্ষণ! - Women Words

লালনভক্ত নারীর গলায় ছুরি ধরে রাতভর গণধর্ষণ!

মেহেরপুর শহরের শেখ পাড়ায় এক মধ্য বয়সী ডিভোর্সি, লালনভক্ত নারীকে (৪০) রাতভর গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বুধবার রাতে মেহেরপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ওই নারী।

ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে মেহেরপুর শহরের ৪ নম্বর ওয়ার্ডের শেখপাড়ার রাব্বী (২৫), শাকিল (২২) ও ইমরানকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী ওই নারী বলেন, ‘গত শনিবার আহসান নামের এক ভক্তের সঙ্গে বাগানের ভেতর দিয়ে বাড়িতে ফিরছিললাম। সেসময় তিনটি ছেলে গলায় ছুরি ধরে জিম্মি করে বাগানের একটি ঘরে নিয়ে আমাকে রাতভর ধর্ষণ করে। তারা আবার মাঝরাতে হেরোইন সেবন করে আমাকে ধর্ষণ করে এবং আমাকেও খাওয়ানোর চেষ্টা চালায়।’

ওই নারী বলেন, ‘ভোর রাতে ওরা চলে যাওয়ার সময় আমার মোবাইল, ব্যাগ ও ব্যাগে থাকা ভোটার আইডির কপি, ছবি ও কিছু টাকা নিয়ে যায়। যাওয়ার সময় তারা বলে, পাঁচ হাজার টাকা নিয়ে এগুলো নিতে এখানেই আসবি। আর এখন থেকে তোকে রোজ আসতে হবে।’

মামলার তদন্ত কর্মকর্তা মেহেরপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অর্জুন কুমার সরকার জানান, ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে, তিনদিন পর ফল জানা যাবে। তার করা মামলার ভিত্তিতে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আসামিদেরকে আদালতে পাঠানো হয়েছে।