কাজল ফিরছেন - Women Words

কাজল ফিরছেন

এক সময় বলিউডে রাজত্ব করেছেন তিনি। যতদিন ছিলেন, দাপটের সঙ্গে ছিলেন। বিয়ের পর থেকেই রূপালী পর্যায় নেই অভিনেত্রী কাজল। তবে এবার তার ভক্তকূলের জন্য সুসংবাদ আছে। নায়িকা হাজির হচ্ছেন ওয়েব সিরিজে। হ্যাঁ, প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করলেন তিনি।

চলতি বছরেই মুক্তি পাবে কাজল অভিনীত ওয়েব সিরিজ ‘ত্রিভঙ্গ’। কাজল-অভিনীত এই ওয়েব সিরিজ়টি মুক্তি পাওয়ার কথা ছিল আগামী বছর।

যা এগিয়ে আনার জন্য নেটফ্লিক্সের সঙ্গে কথাবার্তা চলছে নির্মাতাদের। এটি পরিচালনা করেছেন অভিনেত্রী রেণুকা সাহানে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, লকডাউনের সময়ে ওটিটি প্ল্যাটফর্মে কনটেন্টের বর্ধিত চাহিদার কথা মাথায় রেখেই রিলিজ় এগিয়ে আনার কথা ভাবা হয়েছে। এডিটের কাজ শেষ ইতিমধ্যেই, ব্যাকগ্রাউন্ড মিউজ়িক এবং ভিএফএক্সের কিছু কাজ হয়ে গেলেই মুক্তির জন্য তৈরি হয়ে যাবে ‘ত্রিভঙ্গ’।

জানা গেছে, মুম্বাইয়ের প্রেক্ষাপটে তৈরি এই ছবির কাহিনি বেশ জটিল। একই পরিবারের তিন পুরুষের মধ্যে ছবির গল্প যাওয়া আসা করে। ৮০-র দশকের শেষ থেকে বর্তমান সময় পর্যন্ত বিস্তৃত এই গল্প।
বড় পর্দায় ‘হেলিকপ্টার এলা’ ছবির মাধ্যমে প্রশংসিত হন কাজল। সবশেষ তাকে স্বামী অজয় দেবগনের সঙ্গে ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে দেখা যায়। যদিও ছবিতে তার চরিত্রটি ছোট ছিল। তবে ভক্তরা সেটি পছন্দ করেছেন।