সারোগেসির মাধ্যমে মা হলেন শিল্পা শেঠি : কাঁটায় বিঁধলেন রঙ্গোলি?  | | Women Words

সারোগেসির মাধ্যমে মা হলেন শিল্পা শেঠি : কাঁটায় বিঁধলেন রঙ্গোলি? 

সারোগেসির মাধ্যমে মা হয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠি। দু’দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে অনুরাগীদের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য সমিশা শেঠি কুন্দ্রার সঙ্গে। শিল্পার মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেই কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেলের একটি টুইট ঘিরে শুরু হয়েছে জোর চর্চা।

রঙ্গোলি লিখেছেন, “আমার এক সন্তান রয়েছে। আমি এবং আমার স্বামী আরও এক সন্তান চাই। তবে আমরা দত্তক নিতে চাই। অন্যদেরও বলব সারোগেসি নয়, প্রয়োজনে সন্তান দত্তক নিন। এই পৃথিবীতে যে সমস্ত শিশুর বাবা-মা নেই তাদের একটি পরিবার দিন। তারা তো ইতিমধ্যেই পৃথিবীতে চলে এসেছে এবং বাবা-মা’র ভালবাসা পাওয়ার জন্যও মরিয়া।” এরপরেই প্রশ্ন উঠেছে তবে কি নাম উল্লেখ না করে শিল্পাকেই ঠুকলেন তিনি?

আর একটি টুইটে রঙ্গোলি লেখেন, “অজয় (রঙ্গোলির স্বামী) এবং আমি দত্তক নেওয়ার সমস্ত ব্যবস্থা ইতিমধ্যেই করে ফেলেছি। কঙ্গনা ওর নাম ঠিক করেছে গঙ্গা। একজন শিশুকে পরিবারের সুখ দিতে পেরে আমরা খুবই খুশি।”

রঙ্গোলির ওই দুই টুইটের পরেই নেটাগরিকদের মধ্যেও জোরালো হয়েছে বিতর্ক। কেউ লিখেছেন, “যা বলেছ ঠিক বলেছ রঙ্গোলি।” তবে বেশিরভাগেরই মতে, “দত্তক নেবেন নাকি সারোগেট করবেন তা একান্তই স্বামী-স্ত্রীর সিদ্ধান্ত। রঙ্গোলি দত্তক নেবেন। ভাল কথা। তবে তা লোকের সামনে ‘শো-অফ’ করার কি রয়েছে?”