স্বামী-সন্তানকে আটকে স্ত্রীকে ধর্ষণ | | Women Words

স্বামী-সন্তানকে আটকে স্ত্রীকে ধর্ষণ

উইমেন ওয়ার্ডস ডেস্ক :: চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার ট্যানারি বটতল এলাকায় স্বামী-সন্তানকে জিম্মি করে এক নারীকে ধর্ষণের অভিযোগে মাসুদুল হাসান চৌধুরী জিকু (২৮) নামেএক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার গভীর রাতে তাকে বাসা থেকে গ্রেপ্তার করা হয়। এক মহিলার স্বামী থানায় এসে অভিযোগ করলে ওই মহিলার বাসায় অভিযান চালিয়ে জিকুকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়,  জিকুর দেওয়া তথ্যের ভিত্তিতে চান্দাগাঁও থানার রাহাত্তারপুলে অভিযান চালিয়ে হেলাল (৩০) নামে আরও একজনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। দুজনের কাছে মোট ৫১০ পিস ইয়াবা পাওয়া গেছে বলে পুলিশ জানায়। জিকুর বিরুদ্ধে ওই নারী বাদী হয়ে ধর্ষণের অভিযোগে একটি মামলা ও পুলিশ বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে। গ্রেপ্তারকৃত জিকু আলোচিত সন্ত্রাসী অমিত মুহুরির সহযোগি ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বায়োজিত বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, ‘ফেসবুকে পরিচয়ের সুবাদে ওই নারী বিভিন্ন সময়ে জিকুর সঙ্গে যোগাযোগ রাখতেন। সেই সুবাদে মঙ্গলবার জিকু তাদের বাসায় যায়। গিয়েই তাদের কাছ থেকে বাসার চাবি নিয়ে নেয় ও ধর্ষণ করে ওই নারীকে। পরদিন বিকালে আবারও বাসায় আসে জিকু। পরে সে টয়লেটে গেলে বাইরে থেকে দরজা লাগিয়ে দিয়ে কৌশলে বাসা থেকে বের হয়ে থানায় গিয়ে খবর দেন ওই নারীর স্বামী। খবর পেয়ে পুলিশ ওই নারীর বাসা থেকে জিকুকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থেকে বেশ কিছু ইয়াবাও পাওয়া যায়।