রাজাপুরে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২ - Women Words

রাজাপুরে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

উইমেন ওয়ার্ডস ডেস্ক :: ঝালকাটি জেলার রাজাপুরে ষষ্ঠ শ্রেণীর এক মাদরাসা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মো. সাগর খান (১৮) ও মো. হেমায়েত খলিফা (৪০) নামে দুইজনকে আটক করেছে পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িত জালাল হাওলাদার (৪০) পলাতক রয়েছে।

এদিকে ঘটনাকে ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহলের চাপের কারণে মামলা দায়েরে বিলম্ব হয়েছে বলে জানা গেচে। তবে অভিযোগ পেয়েই রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করতে সক্ষম হয়েছে।

ধর্ষিতার পরিবার অভিযোগে জানায়, রোববার বিকালে ধর্ষিতা তার ঘরের সামনে বসা থাকতে একই এলাকার মো. রশিদ হাওলাদারের পুত্র মো. জালাল হাওলাদার (৪০) এসে স্কুল ছাত্রীকে পাশের বাড়ীর হেমায়েত তাকে ডাকছে বলে জানালেও সে তাতে কর্ণপাত না করে বসে থাকে। কিছুক্ষণ পরে আবার একই এলাকার মো. শহিদ খানের পুত্র মো. সাগর খান (১৮) এসে পুনরায় তাকে হেমায়েত তার বাড়িতে ডাকে বলে জানালে সে প্রতিবেশী হেমায়েতের বাড়ি যায়। গণধর্ষণের শিকার মেয়েটি বিধ্বস্ত অবস্থায় বাড়ী ফিরে পুরো ঘটনাটি তার মাকে জানালে মেয়েটির পরিবার তাকে নিয়ে থানায় হাজির হয়। পুলিশ তাদের অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করে ধর্ষিতা কিশোরীর ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ জানায়, অভিযোগ পাওয়ার পরেই পুলিশ তা রেকর্ড করে ও অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ২ ধর্ষককে গ্রেপ্তার করে। অপর আসামীকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করানো উদ্যোগ নেওয়া হয়েছে। সূত্র : একুশেটিভি ডটকম