কেরানীগঞ্জে খাবারের প্রলোভনে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১ - Women Words

কেরানীগঞ্জে খাবারের প্রলোভনে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১

উইমেন ওয়ার্ডস ডেস্ক :: ঢাকার কেরানীগঞ্জে খাবারের লোভ দেখিয়ে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যার পর দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা ইউনিয়নের ঝড়বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে স্বজনরা শিশুটিকে আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। ঘটনার খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুলিশ ধর্ষক পান বিক্রেতা সিদ্দিক মিয়া (৬০) কে আটক করেছে।

জানা গেছে, সন্ধ্যায় শিশুটি বাসা থেকে বের হলে পান বিক্রেতা সিদ্দিকের দোকানের কাছে গেলে সে খাবারের প্রলোভন দেখিয়ে একটি পানের ডালা দিয়ে শিশুটিকে তার বাসায় পাঠায়। শিশুটি সিদ্দিক মিয়ার বাড়িতে গেলে সে সেও (সিদ্দিক) তার পিছু পিছু বাড়ি যায়। এরপর সে তাকে ধর্ষণ বা ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনার পর মেয়েটি বাড়িতে ফিরে এলেও ভয়ে প্রথমে কাউকে কিছু বলেনি।

শিশুটির মা জানান, ‘বাড়ি ফিরে সে চুপচাপ ছিল। পরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আমি মেয়েকে চিকিৎসার চেষ্টা করি। এক পর্যায়ে মেয়ে আমাকে জানায় পাশের পান দোকানদার সিদ্দিক মিয়া তাকে খাবারের লোভ দেখিয়ে বাসায় নিয়ে খারাপ কাজ করেছে। আমি সঙ্গে সঙ্গে মেয়েকে প্রথমে মিটফোর্ড পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান জানান, শিশুটিকে ধর্ষণের খবর পেয়ে ঘটনাস্থল থেকে ধর্ষক সিদ্দিক মিয়াকে আটক করি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।