ধারের টাকা আনতে গিয়ে দুদিন ধরে গণধর্ষিত - Women Words

ধারের টাকা আনতে গিয়ে দুদিন ধরে গণধর্ষিত

উইমেন ওয়ার্ডস ডেস্ক :: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রীকে দুইদিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ৯ জানুয়ারি উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ তৌসিফ ও আফজাল হোসেন নামে দুজনকে গ্রেপ্তার করেছে।

ভুক্তভোগীর পিতার অভিযোগে জানা যায়, তার মেয়ে গন্ধর্বপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। গত কয়েকদিন আগে গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিফ তার মেয়ের কাছ থেকে ৫০০ টাকা ধার নেয়। বৃহস্পতিবার দুপুরে তৌসিফ টাকা ফেরত দিবে বলে ফোন করে গন্ধর্বপুর বাসস্ট্যান্ডে ডেকে নেয়। টাকা ফেরত নিয়ে বাড়ি ফেরার পথে তৌসিফ, রূপসী এলাকার তানভীর ও সোহাগ এবং কর্নগোপ এলাকার আফজাল তার মেয়েকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

পরে রূপসী এলাকার একটি বাড়িতে ও কর্নগোপ এলাকার একটি বাড়িতে তাকে দুই দিন আটকে রেখে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে ধর্ষণের শিকার কিশোরিকে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে মৌচাক থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর অপারেশন রফিকুল হক জানান, এ ঘটনায় নির্যাতনের শিকার কিশোরির মা বাদি হয়ে রুপগঞ্জ থানায় চারজনের নাম উল্লেখ করে মামলা করেছেন। তৌসিফ ও আফজাল হোসেন নামে দুই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে।