যশোরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ | | Women Words

যশোরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

যশোরের অভয়নগরে এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রিয়াজ খান ও তার দুই বখাটে বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করেছেন বলে ভুক্তভোগীর মা অভিযোগ করেছেন।

শুক্রবার বিকালে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের উত্তর দেয়াপাড়া গ্রামের খাঁ পাড়ায় এ ঘটনা ঘটে।

ধর্ষিতা মেয়েটি উত্তর দেয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী এবং অভিযুক্ত ধর্ষক রিয়াজ খান দেয়াপাড়া উত্তরপাড়ার হাফিজুর খানের ছেলে।

হাতপাতালে চিকিৎসাধীন মেয়েটির মা কালের কণ্ঠকে জানান, দীর্ঘদিন যাবৎ তার স্কুল পড়ুয়া মেয়েকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত রিয়াজ ও তার বন্ধুরা। এসবের প্রতিবাদ করলে ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়াসহ হত্যার হুমকিও দেওয়া হতো।

আজ শুক্রবার বিকালে মেয়েকে একা ঘরে রেখে তিনি প্রতিবেশীর এক আত্মীয়ের বাড়িতে যান। সেই সুযোগে ওই তিন বখাটে তাঁর মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায় বলে তিনি দাবি করেন।

এ ব্যাপারে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের ২নং ইউপি সদস্য আব্দুল হাকিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার সত্যতা শুনেছি। বিস্তারিত জানা সম্ভব হয়নি।

ওই গ্রামের ইউপি সদস্য আহসান হাবিব বিপুর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমি এলাকার বাইরে আছি। তবে শুনেছি ওই মেয়ের সাথে তাঁর বোনের দেবরের (সম্পর্কে বিয়াই) অনৈতিক সম্পর্ক ছিল। অনৈতিক কর্মকাণ্ডের সময় এলাকাবাসী ধরে মারপিট করে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থলে আছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের আটকে অভিযান চলছে।