সিলেটে তরুণীর লাশ উদ্ধার | | Women Words

সিলেটে তরুণীর লাশ উদ্ধার

সিলেট নগরের কোতোয়ালী থানার পাশ^বর্তী সুরমা নদীরপাড়ে ফুটপাতের কাছ থেকে এক অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানা গেছে, কোতোয়ালী থানার পাশ^বর্তী সড়ক ও জনপথের কার্যালয়ের সামনে সিটি করপোরেশনের নির্মাণ করা ফুটপাত ও রেলিং এর নিচের দিকে একটি সুরঙ্গের মতো গর্তের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, লাশটি প্রথমে দেখতে পায় পথশিশুরা। তারা স্থানীয় লোকজনকে জানালে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। সুরমা নদীর পাড়ে নির্মাণ করা ফুটপাতের ঠিক নিচের অংশে একটি গভীর সুরঙ্গের ভেতর লাশটি পাওয়া যায়। চট বিছিয়ে বিছানার করে তার উপর লাশটি কম্বল দিয়ে মোড়ানো ছিল। গলায় গামছা পেঁচানো, পাজামা খোলা অবস্থায় ছিল। পাশে একটি ইটও রাখা ছিল বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালী থানার এসি নির্মল চক্রবর্তী বলেন, ‘লাশ যেহেতু পচা বা গলা এরকম কিছু হয়নি তাই আমাদের ধারণা ভোরের দিকে হয়তো এ ঘটনা ঘটেছে। জায়গাটা অপরাধীর জন্য অনেক নিরাপদ। এক সঙ্গে ৬-৭ জন মানুষ এখানে ঢুকে বসে থাকলেও কেউ দেখতে পাবে না। আমরা প্রাথমিক ভাবে অনুমান করছি হয়তো মেয়েটি এখানে শুয়েছিলো। এমন সময় কেউ তাকে হত্যা করেছে। ধর্ষণের ঘটনাও ঘটতে পারে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আপাতত পিবিআই লাশ ও আলামত পর্যবেক্ষণ করেছে।’ তবে মেয়েটির কোন নাম পরিচয় পাওয়া যায়নি বলে তিনি জানান।