কুলাউড়ায় ছাত্রীকে ধর্ষণের পর পাঁচ হাজার টাকার প্রলোভন - Women Words

কুলাউড়ায় ছাত্রীকে ধর্ষণের পর পাঁচ হাজার টাকার প্রলোভন

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের পর ছাত্রীকে পাঁচ হাজার টাকার লোভ দেখায় ওই দুই লম্পট। এঘটনায় সানু মিয়া (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আজ ২৪ অক্টোবার বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার ভাটেরা ইউনিয়নের সরকারী রাবার বাগানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, উপজেলার ভাটেরা ইউনিয়নের একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার পথে দক্ষিণভাগ গ্রামের সোনা মিয়া মহরির ছেলে আনিছ মিয়া (৩২) ও ভবানীপুর গ্রামের সোনা মিয়া ওরফে মেলেটারির ছেলে সানু মিয়া (৩৫) মিলে জোরপূর্বক ছাত্রীকে তুলে রাবার বাগানের নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এসময় ওই স্কুল ছাত্রীর আর্ত-চিৎকারে আশপাশের স্থানীয় লোকজন এগিয়ে এলে ধর্ষণকারী ওই দুই বখাটে পালিয়ে যায়। স্থানীয়রা ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে।

ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী জানায়, তাকে মুখ চেপে ধরে আনিছ ও তার সহযোগি মিলে নির্জন স্থানে নিয়ে যায় এবং ধর্ষণ করে। ঘটনা কাউকে না জানাতে আমাকে ৫ হাজার টাকা দেওয়ার কথা বলে তারা।

খবর পয়ে ভাটেরা পুলিশ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে সানু মিয়াকে তার বাড়ি থেকে আটক করে।

ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, ভিকটিমকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হবে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ইতোমধ্যে একজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে।