ফুল কুড়াতে গিয়ে যৌন লালসার কাঁটা বিঁধল স্কুলছাত্রীর - Women Words

ফুল কুড়াতে গিয়ে যৌন লালসার কাঁটা বিঁধল স্কুলছাত্রীর

বরিশালের গৌরনদী উপজেলার বাকাই ঠাকুরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। রবিবার সকাল আটটার দিকে ওই ছাত্রী লক্ষ্মী পূজা উপলক্ষে ইছাকুড়ি-বাকাই গ্রামে ফুল কুড়াতে গেলে এ ঘটনা ঘটে। পরে এই ঘটনা জানাজানি হলে অভিযুক্ত বীরমোহন সরকার (৩০) আত্মগোপন করে। সে ওই গ্রামের বিল্লধর সরকারের ছেলে ও বাকাই বাজারের স্বর্ণকার।

নির্যাতিতার মা অভিযোগ করেন, লক্ষ্মী পূজার জন্য তার মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী সকাল আটটার দিকে প্রতিবেশী বীরমোহন সরকারের বাড়ি ফুল কুড়াতে যায়। এ সময় বীরমোহন তার মেয়েকে তাদের দালানের ভেতর ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই ছাত্রীর চিৎকার দিয়ে ছুটে গিয়ে বিষয়টি পরিবারের সদস্যদের জানায়।

এ ঘটনায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করেন তিনি। এরপর থেকে বীরমোহন আত্মগোপনে রয়েছেন। স্থানীয়ভাবে ন্যায় বিচার না পেলে থানায় মামলা করার কথা জানান তিনি।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, শিশু ধর্ষণ চেষ্টার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত বীরমোহন পালিয়ে গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবার লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান ওসি।