এক ঘরে দুই বোনকে ধর্ষণ, গ্রেপ্তার ২ | | Women Words

এক ঘরে দুই বোনকে ধর্ষণ, গ্রেপ্তার ২

গাজীপুরের শ্রীপুর উপজেলায় অস্ত্রের ভয় দেখিয়ে একইদিনে একই ঘরে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই দুজনকে আজ রবিবার আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন শ্রীপুর উপজেলার মো. রাজ্জাক ও আজিজুর হক। গতকাল শনিবার ধর্ষণের শিকার দুই বোনের একজন মামলা করার পর রাজ্জাক ও আজিজুরকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রাজ্জাক ও আজিজুর বিভিন্ন সময় ওই দুই বোনকে উত্ত্যক্ত করে আসছিল। চলাফেরার সময় পথ আটকে তাদের অশ্লীল প্রস্তাব দিত রাজ্জাক ও আজিজুর। এ ছাড়া দুই বোনকে বিভিন্ন ধরনের হুমকি দিত তাঁরা। এর সূত্র ধরে গত সোমবার সকাল ১০টার দিকে স্থানীয় একটি বাজারে যাওয়ার সময় ওই দুই বোনকে অস্ত্র দেখিয়ে রাস্তা থেকে তুলে নেয় তাঁরা। পরে রাজ্জাকের বাড়ির একটি ঘরে দুই বোনকে আটকে রাখা হয়। ওই ঘরেই দুই বোনকে উপর্যুপরি ধর্ষণ করে রাজ্জাক ও আজিজুর। ধর্ষণের দৃশ্য তাঁরা মুঠোফোনে ভিডিও করে রাখে। ঘটনাটি কাউকে জানালে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দুই বোনকে ছেড়ে দেওয়া হয়। তবে দ্বিধাদ্বন্দ্ব কাটিয়ে দুই বোনের একজন সাহস করে এ ঘটনায় শনিবার থানায় মামলা করেন।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) তারিকুজ্জামান বলেন, মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার দুই বোনের ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।