কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার দুই - Women Words

কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার দুই

স্কুলে যাওয়ার পথে এক ছাত্রীকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগে প্রতিবেশী দুই যুবককে আটক করেছে পুলিশ। গত সোমবার ঘটনাটি ঘটেছে ভারতের হিঙ্গলগঞ্জের একটি গ্রামে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার গৌরাঙ্গ বিশ্বাস এবং বিশ্বম্ভর মিস্ত্রি নামে ওই দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী কিশোরী সপ্তম শ্রেণিতে পড়ে। সোমবার বেলা ১০টা নাগাদ বাড়ি থেকে বের হয় সে। স্কুলের পথে দেখা হয় প্রতিবেশী দু’জনের সঙ্গে।

দুই যুবকই বিবাহিত। কর্মসূত্রে অন্য রাজ্যে থাকত। সম্প্রতি বাড়ি ফিরেছে। অভিযোগ উঠেছে, স্কুলে পৌঁছে দেওয়ার নাম করে মেয়েটিকে মোটরবাইকে তোলেন তারা। নিয়ে যান দুলদুলি গ্রামের নির্জন জায়গায়। সেখানে মাদক মেশানো ঠান্ডা পানীয় খাইয়ে মেয়েটিকে ধর্ষণ করা হয়। মেয়েটি অসুস্থ হয়ে পড়লে সেখানে রেখে পালিয়ে যায় তারা।

পুলিশ বলছে, দীর্ঘক্ষণ অচেতন অবস্থায় পড়ে থাকার পর বিকেলের দিকে জ্ঞান ফেরে মেয়েটির। কোনো রকমে বাড়ি ফেরে সে। বাড়িতে বিষয়টি জানায়। প্রথমে বাড়ির লোক ভয়ে থানায় কিছু জানায়নি। তবে বৃহস্পতিবার সাহস করে তারা থানায় যান।

মেয়েটির পরিবারের লোকজন বলছেন, ওই দুই যুবক ঘটনার কথা চাপা দেওয়ার জন্য কিশোরীর পরিবারকে ৫০ হাজার টাকাও দিতে চেয়েছিল। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি চায় পরিবারটি।