কলকাতায় ফের অভিনেত্রীকে হেনস্থা | | Women Words

কলকাতায় ফের অভিনেত্রীকে হেনস্থা

ফের শহর কলকাতায় টলি অভিনেত্রী হেনস্থার শিকারের অভিযোগ। এ বার শিকার জুহি সেনগুপ্ত। অভিনেত্রীর অভিযোগ, বেড়াতে যাওয়ার পথে গাড়ির তেল ভরার সময় তাঁকে এবং তাঁর পরিবারের লোকজনকে হেনস্থা করেন পাম্পের কর্মীরা। ই এম বাইপাসে রুবি মেট্রোর কাছে একটি পেট্রোল পাম্পের এই ঘটনার পরই ১০০ ডায়ালে কল করে সাহায্য চান অভিনেত্রী জুহি সেনগুপ্ত। পাশাপাশি ফেসবুক লাইভেও ঘটনার বিবরণ দিয়েছেন।

সকালে পরিবারের লোকজনের সঙ্গে একটি গাড়িতে দেউলটি যাচ্ছিলেন জুহি। যাওয়ার পথে গাড়িতে তেল ভরার জন্য রুবির কাছে একটি পেট্রোল পাম্পে দাঁড়ান তাঁরা। ফেসবুকে লাইভ করে জুহির বক্তব্য, এক কর্মীকে গাডি়তে এক হাজার ৫০০ রূপির তেল ভরতে বলেন। কিন্তু ওই কর্মী ১,৫০০ টাকার বদলে ৩০০০ টাকার তেল ভরে দেন। এত টাকার তেল কেন ভরা হল, সেই প্রশ্ন করতেই তর্কাতর্কি শুরু দেন পাম্পের কর্মীরা।

জুহির অভিযোগ, তাঁর গাড়ি থেকে চাবি খুলে নেওয়া হয়। চাবি চাইতে গেলে তাঁর বাবাকে ধাক্কা মারা হয়। বাবাকে বাঁচাতে গেলে মেয়ে তাঁকেও ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ জুহির। এরপরই ১০০ ডায়ালে ফোন করে ঘটনার কথা জানান অভিনেত্রী। পুলিশ ওই পাম্পে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে থানায় লিখিত অভিযোগ জানায় জুহির পরিবার।