শিশু সামিয়া ধর্ষণ-হত্যার তদন্ত প্রতিবেদন পিছিয়েছে | | Women Words

শিশু সামিয়া ধর্ষণ-হত্যার তদন্ত প্রতিবেদন পিছিয়েছে

রাজধানীর ওয়ারীর সিলভারডেল স্কুলের নার্সারির ছাত্রী সামিয়া আফরিন সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১৬ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

রোববার ((২৫ আগস্ট) তদন্ত পতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে নির্ধারিত সময়ে প্রতিবেদন দাখিল করেন নি তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আরজুন। তাই ঢাকা মহানগর হাকিম মাইনুল ইসলাম প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে ১৬ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন।

এর আগে মামলার একমাত্র আসামি হারুন আর রশিদকে গত ৭ জুলাই তার বাড়ি কুমিল্লার তিতাস থানার ডাবরডাঙ্গা এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরদিন হাকিম সরাফুজ্জামান আনসারীর আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় জবানবন্দি দেয় হারুন। জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যার পর থেকে শিশু সামিয়ার খোঁজ পাচ্ছিল না তার পরিবার। আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নবনির্মিত ভবনটির নয়তলার ফাঁকা ফ্ল্যাটের ভেতরে সামিয়ার মৃত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। খবর পেয়ে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা গেছে, ওই ভবনের ছয়তলায় পরিবারের সঙ্গে থাকত সামিয়া। বাবা আব্দুস সালাম নবাবপুরের একজন ব্যবসায়ী। দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার ছোট সামিয়া।