বাজার থেকে ডেকে দিনমজুর নারীকে দলবদ্ধ ধর্ষণ | | Women Words

বাজার থেকে ডেকে দিনমজুর নারীকে দলবদ্ধ ধর্ষণ

উইমেন ওয়ার্ডস ডেস্ক ::  ঢাকার সাভারে শ্রমিক বাজার থেকে কাজ দেওয়ার কথা বলে ডেকে নিয়ে দিনমজুর এক নারীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনা অভিযুক্ত পাঁচজনকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে সাভার পৌর এলাকার ডগরমোড়া মহল্লায় এ ঘটনা ঘটে। পরে সোমবার বিকেলে ওই নারী সাভার মডেল থানায় পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর আজ ৫ আগস্ট সোমবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার ডগরমোড়া, সিআরপি ও ব্যাংক কলনি এলাকা থেকে ওই পাঁচজনকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, রবিবার সকালে সাভারের ছায়াবিথী এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে ওই নারী (৩০) কাজ পাওয়ার উদ্দেশ্যে সাভার বাজার বাসস্ট্যান্ডে শ্রমিক হাটে আসেন। ওখান থেকে যার যে ধরণের দিনমজুর প্রয়োজন পড়ে সে মজুরি ঠিক করে পছন্দসই দিনমজুর নিয়ে নির্মাাণকাজসহ বিভিন্ন কাজে নিয়েজিত করে। আরিফসহ আরো চার নির্মাণ শ্রমিক ৫০০ টাকা মজুরির কথা বলে ওই নারীকে নির্মাণাধীন ভবনে কাজ দেওয়ার কথা বলে সাভারের ডগরমোড়া এলাকায় একটি সাততলা নির্মাণাধীণ ভবনে নিয়ে যায়। পরে সেখানে তাকে পাঁচ জন মিলে দলবদ্ধ হয়ে ধর্ষণ করে। পরে ওই ঘটনায় সোমবার বিকেলে ওই নারী সাভার মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ডগরমোড়া, সিআরপি ও ব্যাংক কলনি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী অভিযোগে পাঁচ যুবককে আটক করে।

আটক পাঁচ যুবক হলো- জামালপুর জেলার টাঙ্গালিপাড়ার ইলিয়াছ উদ্দিনের ছেলে মো. আরিফ (২৮), একই এলাকার আব্দুল আজিজের ছেলে আমিনুল (৩৫), গাইবান্ধা জেলার সাঘাটা থানার টইছড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে বাদল (২২), শিমুলবাড়ি গ্রামের গোলজার রহমানের ছেলে আলমগীর (২২) ও কমারবাড়ি এলাকার আলতাফ হোসেনের ছেলে কবির (২৬)। এরা সবাই নির্মাণ শ্রমিক।

ধর্ষণের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, আটক পাঁচ যুবককে মঙ্গলবার আদালতে পাঠানো হবে। ধর্ষণের শিকার ওই নারী মাত্র ১৫ দিন আগে সাভারে আসে কাজের সন্ধানে।