চাচার জানাজায় না গিয়ে নিজ ভাতিজিকে ধর্ষণ করে হত্যা | | Women Words

চাচার জানাজায় না গিয়ে নিজ ভাতিজিকে ধর্ষণ করে হত্যা

নাটোরের সিংড়ায় রেশমি খাতুন নামে এক কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে তার আপন চাচা। রবিবার (৪ আগস্ট) বেলা ২ টার দিকে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় চাচা শাহাদৎ হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। নিহত রেশমি স্থানীয় দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে এবং বামিহাল অনার্স কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, উপজেলার পাকুরিয়া গ্রামে রেশমি খাতুনের দাদা মারা যান। বাড়ির সবাই সেই জানাযায় যাওয়ায় রেশমি বাড়িতে একা ছিলেন। এ সুযোগে আপন চাচা শাহাদৎ তাকে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করে। পরে এলাকাবাসী শাহাদৎ হোসেনকে আটক করে পুলিশ খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মেয়ের মা সোনা ভানুর অভিযোগ, তার মেয়েক ধর্ষণ করা হয়েছে। শাহাদৎ হোসেন মাদকাসক্ত হওয়ায় নিজ বাড়ি ছেড়ে ভাইয়ের কাছে থাকে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, রেশমি খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তে ঘটনার রহস্য বেরিয়ে আসবে।