টিভি দেখানোর লোভ দেখিয়ে শিশুকে ডেকে ধর্ষণের চেষ্টা | | Women Words

টিভি দেখানোর লোভ দেখিয়ে শিশুকে ডেকে ধর্ষণের চেষ্টা

ফরিদপুর জেলার সদরপুরে চার বছরের এক কন্যাশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ক্বারী আব্দুস সালাম (৬০) নামে একজনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে সদরপুর থানায় মামলা করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সদরপুরের একটি মাদরাসা ও এতিমখানার এক শিক্ষকের চার বছরের শিশু কন্যাকে একই এলাকার ক্বারী আব্দুস সালাম শনিবার দুপুরে টিভি দেখার প্রলোভন দেখিয়ে মাদরাসার একটি কক্ষে নিয়ে যায়। তারপর ওই কক্ষের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটি চিৎকার করলে মাদরাসার পার্শ্ববর্তী বাড়িতে থাকা শিশুটির মা ছুটে আসেন। এসময় আব্দুস সালাম পালানোর চেষ্টা করলে শিশুটির মা ও স্থানীয় লোকজন মিলে সালামকে আটক করে।

শিশুটির বাবা বলেন, আব্দুল সালাম তার বাবার প্রতিষ্ঠিত মাদরাসাটি দেখাশোনা করেন। মাদরাসার পাশেই আমাদের বাড়ি। শনিবার দুপুরে আমার শিশু কন্যা মাদরাসায় গেলে তাকে টিভি দেখার কথা বলে ধর্ষণের চেষ্টা করে আব্দুল সালাম। পরে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদারকে খবর দেন। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে কন্যা শিশুটিকে উদ্ধার করে সদরপুর হাসপাতালে পাঠান। এ ঘটনায় পুলিশ আব্দুস সালামকে আটক করে।

সদরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ লুৎফর রহমান জানান, অভিযুক্ত আব্দুস সালামকে আটক করা হয়েছে। শিশুটিকে ধর্ষণচেষ্টার আলামতের রিপোর্টের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে শিশুটির বাবা মামলা করেছেন।