নারীর ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের! | | Women Words

নারীর ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের!

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বারোগাও ইউনিয়নে আলেয়া বেগম (৩০) নামে এক নারীর ঘুষিতে এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত বৃদ্ধের নাম আবুল কালাম আজাদ (৫৫)। ১ আগষ্ট বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে বারোগাও গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ওই নারী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে আবুল কালাম আজাদের ভাতিজা শান্ত (১৭) রাস্তার পাশে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিল। এ সময় পাশ্ববর্তী নাছির উদ্দিন ও তার ছেলের সঙ্গে সিগারেট খাওয়া নিয়ে শান্তর সঙ্গে বাকবির্তক হয়। এর একপর্যায়ে নাছির ও তার ছেলে শান্তকে মারধর করে। ঘটনাটি দেখতে পেয়ে শান্তর চাচা আবুল কালাম এগিয়ে আসলে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় নাছিরের দ্বিতীয় স্ত্রী আলেয়া বেগম এগিয়ে এসে আবুল কালামকে এলোপাতাড়ি ঘুষি মারতে থাকে। একপর্যায়ে আবুল কালাম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় অভিযুক্ত আলেয়া ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। সূত্র : আমাদের সময় অনলাইন