দিয়া মির্জার ঘর ভাঙল যার কারণে | | Women Words

দিয়া মির্জার ঘর ভাঙল যার কারণে

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ সিনেমার চিত্রনাট্যকার কণিকা ধিলন নিজেই নাকি জাজমেন্টাল হয়ে দাঁড়িয়েছেন দিয়া মির্জা আর সাহিল সঙ্ঘার মাঝে। কণিকার জন্যই নাকি ভেঙে গিয়েছে ১১ বছরের সম্পর্ক। বলিউডে গুঞ্জন সে রকমই। কণিকার সঙ্গে সাহিলের পরকীয়া জানতে পেরেই দিয়া বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যমের এমনটাই দাবি।

স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে দীর্ঘ ১১ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। বৃহস্পতিবার সোশ্যাল হ্যান্ডেলে সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন দিয়া। জানিয়ে দেন, দু’জনে আলোচনা করে তবেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

শুধু তাই নয়, সাহিলের সঙ্গে বিচ্ছেদের পর তারা একে অপরের ভাল বন্ধুও থাকবেন বলে জানান দিয়া।

জানা যায়, বলিউডের অন্যতম চিত্রনাট্যকার কণিকা ধিলনের দাম্পত্যেও নাকি বিচ্ছেদ হয়েছে। একই দিনে বলিউডের দুই সেলবের বিচ্ছেদের খবর পাওয়ার পরই আরও একদফা জোর জল্পনা শুরু হয়েছে, চলছে ব্যাপক কানাঘুষা।

শোনা যায়, দিয়া মির্জার স্বামী সাহিলের সঙ্গে চিত্রনাট্যকার কণিকার সখ্যতা নাকি বাড়তে শুরু করেছে। যদিও সাহিলের সঙ্গে তার বন্ধুত্বের কথা অস্বীকার করেন কণিকা। তিনি দাবি করেন, দিয়া মির্জা এবং তার স্বামী সাহিল সঙ্ঘর সঙ্গে নাকি তার কোনও দিন দেখাই হয়নি।

একই দিনে পরপর দুটি বিচ্ছেদের খবর প্রকাশ পাওয়ায় যেন কোনভাবেই একটির সঙ্গে অপরটিকে মিলিয়ে দেওয়া না হয়। শুধু শুধু এই দুটি ঘটনাকে মিলিয়ে দেয়া উচিত নয় বলেও স্পষ্ট করেন কণিকা।

কণিকার টুইট…

Kanika Dhillon✔
@KanikaDhillon
Laughable-Despicable-Irresponsible! Fiction writing is my job!Can tabloids b a lill more responsible pls? Jst bcos 2news items come at d same time-They can’t b interlinked! It’s not a potpourri! Hav NEVER met Diya/ Sahil in my ENTIRE life! Pls get over it n let us get back 2work!

এদিকে সাহিল সঙ্ঘের সঙ্গে যখন কণিকা ধিলনের বন্ধুত্ব নিয়ে কানাঘুষ চলছে, সেই একই উত্তাপ থেকে বাদ পড়লেন না বলিউড অভিনেত্রী দিয়া মির্জাও।

শোনা যাচ্ছে, টেলিভিশন অভিনেতা মোহিত রায়নার সঙ্গে নাকি বন্ধুত্ব বাড়ছে দিয়া মির্জার। যদিও এ বিষয়ে দিয়া কিংবা মোহিত, মন্তব্য করেননি কেউই।

এর আগে টেলিভিশন অভিনেত্রী মৌনি রায়ের সঙ্গে এক সময় সম্পর্কে জড়ান অভিনেতা মোহিত রায়না। কিন্তু বেশ কয়েক বছরের মধ্যে তাদের বিচ্ছেদও হয়ে যায়।