চট্টগ্রামে শিশু ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা - Women Words

চট্টগ্রামে শিশু ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা

চট্টগ্রামে একটি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীর (৬) শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানটির নিরাপত্তা প্রহরীর বিরুদ্ধে। গতকাল বুধবার সকালের এ ঘটনায় অভিযুক্তের নাম দীপক দে (৪৫)। এ ঘটনায় বিদ্যালয়টির প্রধান শিক্ষক লিপি মহাজন ডবলমুরিং থানায় একটি মামলা করেছেন।

ডবলমুরিং থানার পাঠানটুলি খান সাহেব সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান কার্যক্রমও চলে। অভিযুক্ত দীপক দে এই দুই বিদ্যালয়ের প্রহরী হিসেবে দায়িত্ব পালন করেন।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, সকালে বিদ্যালয় থেকে খবর আসে, এক শিশুছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করেছেন বিদ্যালয়ের প্রহরী। দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এর আগেই দীপক পালিয়ে যান। তাঁর বিরুদ্ধে ছাত্রীটির বাবা শ্লীলতাহানির অভিযোগে একটি মামলা করেছেন। মামলাটি তদন্তে উপপরিদর্শক সুমিত বড়ুয়াকে দায়িত্ব দেওয়া হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিপি মহাজনের করা মামলা ও পুলিশের ভাষ্য অনুযায়ী, প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্রীরা সকাল পৌনে ৭টার মধ্যে স্কুলে পৌঁছে। বিদ্যালয় ভবনের চতুর্থ তলায় চার ছাত্রীকে জড়িয়ে ধরেন দীপক। এর মধ্যে তিন ছাত্রী দৌড়ে চলে যেতে সক্ষম হলেও একজনকে ধরে ফেলেন দীপক।

তিনি ছাত্রীটির শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে ছাত্রীটি নিচে নেমে কাঁদতে থাকলে অভিভাবকরা বিষয়টি লক্ষ‌্য করেন। তাঁরা ছাত্রীটিকে জিজ্ঞেস করলে বিষয়টি ফাঁস হয়। উত্তেজিত অভিভাবকরা বিষয়টি প্রধান শিক্ষককে জানান। তিনি দীপক দে’কে ডেকে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সত্যতা স্বীকার করেন। এরপরই দীপক পালিয়ে যান। সূত্র : কালের কণ্ঠ