কিশোরীকে ধর্ষণ করে শিরচ্ছেদ করল কাকা ও কাকাত ভাই - Women Words

কিশোরীকে ধর্ষণ করে শিরচ্ছেদ করল কাকা ও কাকাত ভাই

স্কুল থেকে ফেরার পথে এক কিশোরীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করেছে কাকা ও কাকাত দুই ভাই। এরপর কিশোরীর মাথা শরীর থেকে বিচ্ছিন্ন করে মাঠে ফেলে দেয়া হয়েছিল।

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের সাগরে।

পুলিশ জানিয়েছে, গত ১৩ মার্চ স্কুল থেকে বাড়ি ফিরছিল বছর বারোর ওই কিশোরী। অভিযোগ, মাঝপথেই তাকে অপহরণ করে কাকা-দাদারা। এ দিকে বিকেল গড়িয়ে সন্ধে হয়ে এলেও মেয়ে না ফেরায় বাবা-মা গ্রামের লোকজনদের নিয়ে খুঁজতে বেরোন। দীর্ঘ ক্ষণ খোঁজাখুঁজি করলেও কিশোরীর হদিস মেলেনি। অবশেষে পুলিশে অভিযোগ করেন কিশোরীর বাবা-মা।

১৪ মার্চ গ্রাম থেকে কয়েক কিলোমিটার দূরে একটি মাঠের মধ্যে মুণ্ডহীন এক কিশোরীর দেহ দেখতে পান স্থানীয়রা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটা কাস্তে, রক্তমাখা পোশাক উদ্ধার হয়েছে।  

কারা ওই কিশোরীকে খুন করল? কেনই বা করল তা নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। ওই গ্রামেই কিশোরীর কাকা থাকে। সন্দেহ হওয়ায় তাকে জেরা করে পুলিশ। কিন্তু সে পুলিশকে বিভ্রান্ত করার জন্য ছোটে পাটেল নামে গ্রামেরই এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ তোলে।  গ্রামবাসী এবং কিশোরীর পরিবারের সঙ্গে কথা বলে বেশ কিছু তথ্য পুলিশের হাতে আসে। এক পুলিশ আধিকারিক জানান, পুলিশকে বিভ্রান্ত করার জন্য ভুল তথ্য দিয়েছিল কিশোরীর কাকা। তবে সন্দেহ আর দৃঢ় হওয়ায় এবং কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে কিশোরীর কাকা তার এক ছেলেকে গ্রেপ্তার করে পুলিশ। আর এক ছেলের হদিস পাওয়া যায়নি।

পুলিশের দাবি, জেরায় ধৃতেরা জানিয়েছে, স্কুল থেকে ফেরার পথে কিশোরীর তুতো দাদা তাদের বাড়িতে নিয়ে যায় তাকে। সেখানে তিন জন মিলে গণধর্ষণ করে। পুলিশকে গোটা বিষয়টি জানানোর হুমকি দিলে কাকিমা গলা টিপে খুন করে কিশোরীকে। অভিযোগ, তার পর গলা কেটে মাঠের মধ্যে ফেলে দিয়ে আসে বাকিরা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা