নিজের ক্যারিয়ারের গল্প শোনাবেন প্রিয়াঙ্কা


নিউজটি শেয়ার করুন

নারীদের ক্ষমতায়ন ও সমঅধিকারের বিষয়টি এখন বিশ্বজুড়ে আলোকিত। আর তাইতো প্রতি বছরের মত এবছরও শুরু হতে যাচ্ছে ‘উইমেন ইন দ্য ওয়ার্ল্ড সামিট’। এবছর ‘ওমেন ইন দ্য ওয়ার্ল্ড সামিট’ উদযাপন করবে তাদের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী। যেখানে আমন্ত্রণ জানানো হয়েছে বিশ্বসেরা তারকা খ্যাত বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।

এবারের আসরে প্রিয়াঙ্কা চোপড়ার সাক্ষাৎকার নিবেন ওমেন ইন দ্য ওয়ার্ল্ড ফাউন্ডার টিনা ব্রাউন। সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা তুলে ধরবেন তার উদ্যোক্তা ও সক্রিয়তার কথা। সেখানে বিশ্বখ্যাত এই অভিনেত্রী জানাবেন কীভাবে তিনি তার ক্যারিয়ার গড়েছেন।

সারা বিশ্বে প্রিয়াঙ্কা চোপড়া একজন অভিনেত্রী হিসেবে পরিচিত থাকলেও তার নিজস্ব ব্যবসা আছে। সেই সাথে পার্পেল প্যাবল পিকচার্স নামে তার একটি প্রোডাকশন হাউজ ও ডেটিং অ্যাপ বাম্বলেও তার বিনিয়োগ অন্তর্ভূক্ত।

এছাড়াও প্রিয়াঙ্কার আসন্ন উদ্যোগগুলির তালিকায় আরো অন্তভূর্ক্ত রয়েছে তার ইউটিউব চ্যানেলের একটি শো, যার নাম ‘ইফ আই কুড টেল ইউ জাস্ট ওয়ান থিং’। যেখানে সে ডিয়েন ভন ফুস্টারটেনবার্গ, আভকফাফিনা এবং সিমোন বাইলসের মতো ব্যক্তিত্বের সাক্ষাৎকার নিবেন। শো টি শুরু হবে আগামী ২৭ মার্চ থেকে।

এই বিভাগের আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *