‘আমার নাম সযল, আমি ধর্ষক, ইহাই আমার পরিণতি’ - Women Words

‘আমার নাম সযল, আমি ধর্ষক, ইহাই আমার পরিণতি’

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে সযল নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের গলায় ঝুলন্ত একটি চিরকুট পাওয়া যায়। তাতে লেখা ছিল ‘আমার নাম সযল,… আমি ধর্ষক, ইহাই আমার পরিনতি।’ গতকাল শনিবার সকালে ভান্ডারিয়া ও কাঠালিয়া উপজেলার সীমান্তবর্তী রাধানগর এলাকার বলতলা গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, বলতলা গ্রামের একটি মাঠে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় লাশটি উদ্ধার করে। এ সময় লাশের গলায় একটি চিরকুট ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাতে লেখা ছিল ‘আমার নাম সযল,… আমি ধর্ষক, ইহাই আমার পরিনতি।’ লাশের ময়নাতদন্তের জন্য ঝালকাঠী মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি অসুস্থ মাকে দেখতে নানা বাড়ি যাচ্ছিল অষ্টম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী। পথিমধ্যে স্বজল ও তার সহযোগী রাকিব মেয়েটির মুখ চেপে ধরে পানের বরজে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তারা মোবাইল ফোনে এর ভিডিওচিত্র ধারণ করে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এর পর থেকেই স্বজল ও রাকিব দুজনেই পলাতক ছিলেন।